রাতে মিষ্টি বানাতে গিয়ে তেজের কাছে ধরা পড়ে গেল সুধা! জোৎস্নার সত্যি জেনে এবার কি করবে তেজ-সুধা

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ (Subha Bibaho)সোনামনি সাহা ও হানি বাফনা (Sonamoni Saha-Honey Bafna) অভিনীত এই ধারাবাহিক প্রথম থেকেই চর্চায় এগিয়ে। জলসায় সম্প্রচারিত হওয়া ধারাবাহিকটি নিয়ে দর্শকদের উৎসাহের শেষ নেই।জমজমাট পর্ব উপহার দিয়ে টেলি দর্শকদের মন জয় করে নিয়েছে শুভ বিবাহ।

‘শুভ বিবাহ’ আজকের পর্ব ১৭ আগষ্ট এপিসোড | Subha Bibaho Today Episode 17th August

ধারাবাহিকের পর্বের শুরুতেই দেখা যায় সুধার উপর সন্দেহ করছে তেজ। তেজকে দেওয়া কথা রাখতে মিষ্টি তৈরি করে টাকার জোগাড় করছে সুধা। আগের পর্বে দেখা গিয়েছিল সুধা তেজকে টাকা ফেরত দিয়েছে। এমন কিছু সুদে আসলে সমস্ত টাকা ফেরত দিয়ে দেবে এমনই প্রতিশ্রুতি দিয়েছে সুধা। আর সেখান থেকেই তেজের মনে গজিয়েছে সন্দেহের বীজ।

Star Jalsha Serial Subha Bibaho update Tej saved Sudha's life

সুধার উপর কড়া নজর রেখেছে তেজ। বাড়ি থেকে না বেড়িয়েও সুধা কিভাবে এত টাকা জোগাড় করছে সেটা জানার জন্য উঠে পড়ে লেগেছে তেজ বসু মল্লিক। তাই সুধার উপরকড়া নজর রেখেছে তেজ। এদিকে সুধার কাছে এসেছে বিজিতের ফোন। বিজিত ওপার থেকে বলে, একটা বড় অর্ডার আছে, সুধা তার দায়িত্ব নিতে পারবে নাকি।

সুধা যখন বিজিতের সাথে কথা বলছে তখন তেজ ভাবতে থাকে প্রতিদিন রাতে সুধা কার সাথে এত কথা বলে? এই বলে ঘরের আলোটা জ্বালিয়ে রাখে তেজ। সুধা তেজের কাছে এসে বলে ঘরের আলো নেভাতে। কিন্তু তেজ জেদ করতে থাকে। তারপর গভীর রাতে রান্নাঘরে গিয়ে মিষ্টি বানিয়ে ফেলে সুধা। সুধাকে সাহায্য করে ঝিনুক এবং সমুদ্র। ভোরবেলা তেজের ঘরে আসতেই ধরা পড়ে যায় সুধা।

আরও পড়ুন: সকলের সামনে সুধার কাছে দুর্বলতার কথা স্বীকার করল তেজ! শুভ বিবাহের নয়া প্রোমোতে জমজমাট চমক

তেজ লক্ষ্য করে সুধার চোখে মুখে ময়দা লেগে। আর তখনই তেজ বলে সুধা আপনি কোথায় গিয়েছিলেন? সুধা তখন বলছে কিছু একটা গণ্ডগোল হয়েছে! কথায় কথায় তেজের ভাবনাকে ঘুরিয়ে দেয় সুধা। এদিকে আগের দিন রাতে সুতীর্থ আর জোৎস্নার মধ্যে কথাবার্তা শুনে নিয়ে ছিল সুধা। সেই সময় কিছুটা অদ্ভুত লাগলেও বিষয়টি এড়িয়ে যায় সুধা। তাহলে কি এবার জ্যোৎস্নার সমস্ত রহস্য জেনে যাবে সুধা ও তেজ? আর তেজ কি জেনে যাবে সুধার মিষ্টি বানানোর কথা? সমস্ত উত্তর দেবে জলসার ‘শুভ বিবাহ’।

Back to top button