দামী শাড়ি বা গয়না নয়! ভাত কাপড়ে সম্মান, বিশ্বাস, ভরসা আর ভালোবাসা চেয়ে নিল সুধা! দিতে পারবে তেজ?

শুরুর পরই টিআরপিতে (Trp) বাজিমাত করছে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘শুভ বিবাহ’ (Subho Bibaho)। টিআরপি তালিকায় প্রথম তিনে জায়গা করতে সক্ষম হয়েছে এই মেগা। প্রায় এক বছর পর ছোটপর্দায় কামব্যাক করেছেন জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। জুটি বেঁধে ছেন হানি বাফনার (Honey Bafna) সঙ্গে।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, একবার ডিভোর্স হয়েছিল গল্পের নায়িকা সুধার। পরিবারের জন্য বোঝা সে। তাই আবারও সুধাকে বিয়ে দিতে চায় তার পরিবার। কিন্তু অতীত গোপন করে নতুন সম্পর্কে যেতে চায় না সুধা।

Bengali serial

ঘটনাক্রমে সুধার সঙ্গে বিয়ে হয় তেজের। জমে উঠেছিল সুধা-তেজের বিয়ের ট্র্যাক। টিআরপিতেও ভাল ফল করছে শুভবিবাহ। বরাবরই বিয়ের ট্র্যাক পছন্দ করেন দর্শকরা। বিয়ের ট্র্যাক দেখালেই টিআরপি বাড়ে হুরমুড়িয়ে।

কী হতে চলেছে শুভ বিবাহের আসন্ন পর্বে?

শুভ বিবাহের আসন্ন পর্বে দেখা যাবে, সুধা ও তেজের ভাত কাপড়ের অনুষ্ঠান। তেজ ভাত-কাপড় হাতে ধরে তেজ সুধাকে বলবে, ‘আজ থেকে আপনার ভাত কাপড়ের দায়িত্ব আমি নিলাম। এখানে ভালমন্দ খাওয়া, দামী দামী শাড়ি, গয়না এসবের কোনওদিনও আপনার অভাব হবে না।’ সুধা বুঝতে পারে এই দায়িত্ব মন থেকে নেয়নি তেজ।

আরও পড়ুন: সাফল্যের সঙ্গে ৬০০ পর্বে যীশু-নীলাঞ্জনার ‘হরগৌরী পাইস হোটেল!’ কেমন হলো বিশেষ দিনের উদযাপন?

তেজের কথার উত্তরে সুধা বলে, ‘সম্মান, বিশ্বাস, ভরসা আর ভালোবাসা, যার জীবনে এগুলো থাকে সে দুটো কাপড় ও দুমুঠো ভাতেও খুশি হয়। এবার আপনি ভেবে বলুন মিস্টার বসু মল্লিক। আপনি কি এগুলোর দায়িত্ব নিতে রাজি আছেন?’ সুধার কথায় চমকে ওঠে তেজ। ব্যক্তিত্বময়ী সুধাকে দেখে কি তেজের মনে দুর্বলতার জন্ম নেবে? উত্তর মিলবে স্টার জলসার পর্দায়।

 

Back to top button