রেস্তোরাঁয় মুখোমুখি সোনা ও দীপা! এত বছর পর মাকে দেখে কী করল সে?

Anurager Chhowa Today Episode: ওলি ওরফে সোনা এখন অনেকটা বড় হয়েছে। মুম্বাইতে সূর্য ও চারু আন্টির সঙ্গে থাকে সে। মনে প্রাণে সে দীপাকে ঘৃণা করে। তবে এদিন বিগ বং ইটসে ঘটে যায় বাক্স বদল। ঘটনাক্রমে দীপার বাক্স চলে যায় সূর্যের বাড়িতে। তবে কি এই ঘটনার সূত্র ধরেই দেখা হবে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) নায়ক-নায়িকার?

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৭শে সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 27th September)

ধারাবাহিকের এদিনের পর্বে দেখা যায়, চারু ঘরে এসে স্যুটকেস খুলতেই চমকে উঠছে। এই স্যুটকেস তার নয়। বিগ বং ইটসে নিশ্চয় তার ব্যাগ বদল হয়ে গেছে। চমকে ওঠে সূর্যও। কারণ ব্যাগে এমন কিছু চিহ্ন দেখতে পায় যা দেখে তার মন বলতে থাকে দীপা আশেপাশে কোথাও আছে। তবে এত বছর পর দীপার কথা কেন মনে পড়ছে তার?

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 27th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ২৭শে সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

সূর্যের উত্তর খোঁজার সঙ্গে সমান্তরালে চলতে থাকে দীপার মুম্বাইতে টিকে থাকার লড়াই। রাতে রেস্তোরাঁয় মাটিতে শুয়ে থাকে। সকাল হলে হাড়ভাঙা খাটুনি খাটতে হয়। এদিন সকালবেলা আরও একবার রেস্তোরাঁয় বিপদের মুখে পড়ে দীপা। ফায়ার অ্যালার্ম থাকার কথা না জেনে ধুনো জ্বালিয়ে দেয় রেস্তোরাঁর আরেকজন কর্মচারী। আর তখনই অ্যালার্ম বেজে ওঠে।

ছুটে আসে রেস্তোরাঁর মালিক। দীপা ওই কর্মচারীর দায়ভার নিজের উপর নিয়ে নেয়। যুক্তি দিয়ে বুঝিয়ে বলে এই ঘটনা ঘটার কারণ কী। তার কথা শুনে মালিক কয়েকটি ফায়ার অ্যালার্মের পোস্টারের বন্দোবস্ত করে। দীপা এদিন ব্রেকফাস্ট বানানোর দায়িত্বও পায়। নিজের রান্নার গুণে মালিকের মনও গলিয়ে ফেলে সে।

আরও পড়ুনঃ বাইরে তো অনেক হল, বাড়িতে নারীরা কী সুরক্ষিত? দেবলীনা দত্তের কন্ঠে এবার হোম‌মেকারদের জন্য ‘জাস্টিস’ এর ডাক!

অনুরাগের আসন্ন পর্বে দেখা যাবে, বিগ বং ইটসে নিজের ব্যাগ নিতে আসবে চারু। তখনই তার মেয়েকে দেখার জন্য ব্যাকুল হয়ে উঠবে দীপা। প্রথমে চারুর অবাক ঠেকলেও, সোনার সঙ্গে দীপাকে দেখা করাতে নিয়ে যাবে সে। তখনই কি মুখোমুখি হবে সোনা আর দীপা? মাকে দেখে আরও একবার বিস্ফোরক হবে সে? উত্তর মিলবে ধারাবাহিকের আসন্ন পর্বে।

Back to top button