কালের নিয়মে মলিন হলো স্মৃতি, স্বাভাবিক ছন্দে ফিরছে সোনা আর সূর্যের জীবন! দীপা ও রূপাকে ভুলতে বসেছে তারা

Anurager Chhowa Today Episode: জ্ঞান ফিরেছে দীপার। চোখ মেলেই সে দেখে সে একটি ঘরে বন্দী। হাত দুটো দড়ি দিয়ে শক্ত করে বাঁধা। কোনোরকমে হাত ছাড়াতে পেরেছে সে। কিন্তু আচমকা খাটের পাশে রাখা জলের বোতল পড়ে যায়। আর তাতেই ঘুম ভেঙে যায় মিশকার প্রহরীর। ঘোর বিপদে নায়িকা। এমনই টান টান উত্তেজনায় জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৬ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 6th September)

ধারাবাহিকের এদিনের পর্বে দেখা যায়, জ্ঞান ফেরার পর মিশকার ঠিক করা মহিলার সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় দীপার। কোনোরকমে দীপা ক্লোরোফর্ম নাকে চেপে ধরে ওই মহিলার। এতেই জ্ঞান হারিয়ে ফেলে সে। তারপর দীপা বন্ধ ঘর থেকে বেরোনোর চেষ্টা করে। কিন্তু পথ খুঁজে পায় না।

পরক্ষণেই দীপা বুঝতে পারে এই মুহূর্তে তার ডাক্তারবাবুকে ফোন করার দরকার। কিন্তু হাতের কাছে কোনও ফোন পায় না। তাই সে ঠিক করে মহিলার জ্ঞান আসা অবধি সে অপেক্ষা করবে। জানতে হবে অনেক অজানা প্রশ্নের উত্তর। কে এই মহিলাকে দীপার ক্ষতি করতে পাঠিয়েছে?

এদিকে, দীপা ও রূপাকে হারিয়ে জেরবার অবস্থা সূর্যর। তার মন বলছে একদিন না একদিন নিশ্চয়ই তারা গোটা পরিবার একসঙ্গে থাকবে। আনন্দ করে থাকবে। সূর্য চেষ্টা করছে স্বাভাবিক জীবনে ফিরে আসার। তাই এদিন থেকে রোগী দেখতে শুরু করেছে সে। সোনার অবস্থা যদিও একই রকম।

আরও পড়ুনঃ ‘এক নারী হিসেবে আমার সমবেদনা জানানো কি অন্যায়? অন্যরাও তো ছিল, আমার সঙ্গেই কেন?’ প্রশ্ন ঋতুপর্ণা সেনগুপ্তর!

কিন্তু রূপা আর দীপার ফিরে আসা নিয়ে মোটেও আশাবাদী নয় বাড়ির কেউ। তারা দোটানায় রয়েছে আদৌ রূপা ও দীপা বেঁচে কিনা। এদিকে, কোনও রকমে স্বাভাবিক হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে সূর্য। সোনাও এদিন নিজে হাতে করে বিস্কুট খেয়েছে। তবে কি এবার সত্যিই দীপা ও রূপাকে ভুলতে বসেছে পরিবার? কালের নিয়মে মলিন হবে সব স্মৃতি? উত্তর মিলবে আসন্ন পর্বে।

Back to top button