এ কী অবস্থা! সন্তান চিনতে পারল না মাকে! সূর্যকে দেখে ভেঙে পড়লেন লাবণ্য সেনগুপ্ত, অনুরাগে রুদ্ধশ্বাস পর্ব

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকে এই মুহূর্তে চলেছে রুদ্ধশ্বাস পর্ব। নায়ক সূর্য ও তার দুই মেয়ে ধাওয়া করেছে দুজন গুন্ডা। মোহনপুরের দাগি আসামি তারা। বর্ডার এলাকার নানা বেআইনি কার্যকলাপের সঙ্গে যুক্ত তারা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২রা জুন (Anurager Chhowa Today Episode 2nd June)

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দর্শক দেখেছে, সূর্য আর সোনা-রূপাকে ধাওয়া করেছে গুন্ডা। সূর্যের কাছে এমন জিনিস রয়েছে তা দুষ্কৃতীদের হাতে তুলে না দেওয়া পর্যন্ত সূর্যের তাদের রেহাই নেই। তবে এদিন পরিচালক খোলসা করলেন, সূর্যের কাছে আছে ৬৪ জিবির একটি পেনড্রাইভ। পেনড্রাইভটি নিতেই বারবার উটকো লোকের আগমন ঘটছিল সেনগুপ্তবাড়িতে।

কী আছে এই পেনড্রাইভে? উত্তর মেলেনি এদিনের পর্বে। তবে সূর্য আর সোনা-রূপাকে উদ্ধার করেছে পুলিশ। সঙ্গে সঙ্গেই পাকড়াও করা হয়েছে দুই আততায়ীকেও। তবে সূর্য ও সোনা-রূপার সে অর্থে ক্ষতি না হলেও, এতদিন পর গোটা সেনগুপ্ত পরিবারের মুখোমুখি হল সূর্য।

ইতিপূর্বে আমরা দেখেছি, দুজন লোক সূর্যের মাথায় মেরে তাকে ঘায়েল করেছে। গুরুতর আঘাতের কারণ মানসিক ভারসাম্য হারিয়েছে সে। মনে নেই অতীতের কিছু। তাই গোটা পরিবারের সঙ্গে দেখা হওয়ার পরও চিনতে পারে না কাউকে। সূর্যের এই অবস্থা দেখে কান্নায় ভেঙে পড়ে জয় ও কাকাই।

আরও পড়ুন: গায়ক থেকে শেফ, রান্নাঘরে সুস্বাদু রান্নায় ব্যস্ত অরিজিৎ সিং! কী রাঁধলেন গায়ক?

এদিকে, সূর্যকে দেখার জন্য ছটফট করছেন লাবণ্য সেনগুপ্ত। তিনিও চলে এসেছেন মোহনপুরের নিরালা মানসিক হাসপাতালে। আরও একবার মুখোমুখি মা ও ছেলে। সূর্যকে দেখে আর চোখের জল ধরে রাখতে পারে না লাবণ্য। তবে সূর্য চিনতে পারে না তার মাকে। মাথায় ব্যথা করতে থাকে। মনে পড়ছে মা নামে কাউকে ডাকছে সে। সামনে আবছা অবয়ব। তবে মনে করতে পারছে না।

Back to top button