কী নাটক! ফের এক হল সূর্য-দীপা! খেলার ছলে দীপার সিঁথিতে সিঁদুর দিয়ে দিল সূর্য

Anurager Chhowa Today Episode: স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। মাসের পর মাস এই ধারাবাহিক সকল টেলি দর্শকদের মনে রাজত্ব করেছে। টিআরপির ওঠানামা, বেঙ্গল টপারের স্থানচ্যুত হওয়া কোনোটাই সূর্য-দীপার জনপ্রিয়তাকে কমাতে পারেনি। বরং আজও দর্শকরা চান, আবার এক হয়ে যাক সূর্য -দীপা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৫ই জুন

(Anurager Chhowa Today Episode 5th June)

টানটান উত্তেজনায় ভরপুর অনুরাগের ছোঁয়ার সাম্প্রতিক পর্বগুলি। মানসিক ভারসাম্য হারিয়েছে গল্পের নায়ক। অতীতের কোনও কিছুই তার মনে নেই। পরিবারের কাউকে চিনতে পারে না। তবে বিপদ তার পিছু ছাড়েনা। সেনগুপ্ত বাড়িতে আসারা পরও একাধিক বিচ্ছিন্ন ঘটনা ঘটে চলেছে। তবে ঠিক কি হয়েছিল সূর্যের সঙ্গে? উত্তর জানা নেই।

তবে ধারাবাহিকের সাম্প্রতিক পর্ব থেকেএতটুকু স্পষ্ট যে ইরাই কোনও অভিসন্ধিতে তাকে বিয়ে করেছিল সূর্যকে। সূর্যের কাছ থেকে একটি ৬৪জিবির কালো পেনড্রাইভ চায় দুষ্কৃতীরা। কিন্তু কী আছে সেই পেনড্রাইভে? এখনও খোলসা করেনি নির্মাতা।

এই মুহূর্তে বাড়িতেই রয়েছে সূর্য। তার শুশ্রূষা করছে দীপা। দীপাকে চোখে হারায় সূর্য। পরিবারের সকলের মতো দীপাকে চিনতে পারেনি সে। তবে

কাছে খানিক শান্ত থাকে। দীপার মধ্যে মায়ের মতো আশ্রয় খুঁজে পায় সে। তবে এই মুহূর্তে দীপা সূর্যের প্রাক্তন স্বামী। তাই তার সঙ্গে একঘরে ঘুমোনো শোভা পায় না দীপার।

আরও পড়ুন: মায়ের চেষ্টায় হয়েছেন অভিনেত্রী, আজ‌ও জীবনের কঠিন লড়াই চালিয়ে যাচ্ছেন মাতৃহারা স্রোত ওরফে স্বপ্নীলা চক্রবর্তী

ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে, ইরার খোঁজ করতে বিজ্ঞাপন দিয়েছে। অপরদিকে, ছেলেখেলা করতে করতে সূর্য আরও একবার দীপাকে বৌ সাজিয়ে, সিঁদুর পরিয়ে ফেলে। তবে কি আরও একবার এক হবে সূর্য দীপা?

Back to top button