দীপা নয়, সুস্থ হয়ে উঠে ইরাকেই স্ত্রীর মর্যাদা দিলো অকৃতজ্ঞ সূর্য! এত কিছুর পর কেন স্বার্থপরের মতো সিদ্ধান্ত নায়কের?

Anurager Chhowa Today Episode: ফের নতুন ট্র্যাক অনুরাগে। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের নায়ক সূর্যের স্মৃতি ফিরে এসেছে। প্রাক্তন স্ত্রী দীপাকে নিয়ে জীবনে এগিয়ে যাওয়ার কথা ভাবছিল সে। অনেকদিন আগেই আইনি বিচ্ছেদ হয়ে গেছে তাদের।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৭ই আগস্ট (Anurager Chhowa Today Episode 17th August)

তবে বরাবরের মতো এবারেও স্বাভাবিক ভাবে কিছুই ঘটলো না দীপার জীবনে। বাড়ি ফিরেই সূর্যের অন্য রূপ দেখলো দীপা। সূর্য অকৃতজ্ঞের মতো ব্যবহার করলো দীপার সঙ্গে। এদিন বাড়িতে যখন খুশির আবহ, তখন আসে ইরা। সে নিজের অধিকার বুঝে নিতে চায়। সে সূর্যের বর্তমান স্ত্রী। সূর্য সুস্থ সবল হয়ে ওঠার পর সে মনে করে স্বামীর সঙ্গে থাকার অধিকার তার আছে।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, গোটা পরিবার একসঙ্গে হওয়ার স্বপ্ন দেখছিল। তবে সুস্থ হয়ে উঠে সব ভেস্তে দেয় সূর্য। ইরাকে স্ত্রীর মর্যাদা দিয়ে, দীপাকে সেনগুপ্ত বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে সে। পরিবারের সকলে রে রে করে উঠলেও, নিজের দায়িত্বের দোহাই দেয় সূর্য।

আরো পড়ুন: তেজের টাকা ফেরত দিয়ে দিল সুধা! মেজমার হয়ে এবার ঠাম্মিকে উচিত জবাব দেবে সুধা! ধুন্ধুমার পর্ব আসছে

কারণ একটাই। ইরা সূর্যের থেকে সই করিয়ে নিয়েছে একটি পেপারে। যেখানে লেখা আছে সূর্য সব সম্পত্তি দানপত্র করেছে ইরাকে। সূর্যের এই পদক্ষেপ দেখে অবাক বনে যায় দীপা ও গোটা পরিবার। মেয়েদের কথা না ভেবে এমন কাণ্ড কি করে ঘটালো সূর্য?

গোটা বাড়ি বিরোধিতা শুরু করে সূর্যের। কী করে সূর্য গোটা পরিবারের ভাল থাকা এক লহমায় বদলে দিতে পারে। এতদিন দীপার আত্মত্যাগের পর এতো পাষন্ড হওয়া যায়? সূর্য বলেই হয়তো সম্ভব। জয়ও তীব্র সমালোচনা করে সূর্যের। ঊর্মি সিদ্ধান্ত নেয় সে বাড়ি ছেড়ে চলে যাবে। তবে মিলিয়ে আবার ঘেঁটে ঘ সেনগুপ্ত বাড়ির ভিতরের পরিস্থিতি।

Back to top button