ব্যাটা বড্ড সেয়ানা! ইরা, দীপা অতীত! স্মৃতি ফিরে আসার পর মিশকার খোঁজ করল সূর্য

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। জমে উঠেছে অনুরাগ। ফিরে এসেছে নায়ক সূর্যের স্মৃতি। তবে পুরোপুরি নয়। এখনও কলেজ জীবন বা তার পরের স্মৃতি মনে মনে নেই তার। তাই খাপছাড়া স্মৃতি ফিরে এলেও, দীপাকে চিনতে পারেনি সে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৮ই জুলাই (Anurager Chhowa Today Episode 18th July)

সূর্য চিনতে পারেনি বলে মন ভেঙেছে দীপার। এত মাস কষ্ট করে, শুশ্রূষা করে মানুষটা চিনতে পারছে না তাকে! ডক্টর স্যানাল চেষ্টা করছে পরিস্থিতি বুঝে ওঠার। যারপরনাই চেষ্টা চলছে সূর্যের মানসিক পরিস্থিতি বুঝে ওঠার। ডক্টর স্যানাল বুঝতে পারে, সূর্যের স্কুল জীবনের স্মৃতি ফিরেছে। এখনও কলেজ ও বড়বেলা মনে নেই তার।

এদিকে, পরীক্ষায় প্রিপেরেশন নেওয়ার পাগল হয়ে যাচ্ছে সূর্য। শেষ মনে পড়া অবধি রেজাল্টের পর সূর্যের ছোটবেলার গাড়ি দুর্ঘটনার কথা মনে পড়ে যায়। পরিবারের সকলে ফের বড় ধাক্কা খায়। সূর্যের অবস্থা চোখে দেখা যায় না। ঝড় বয়ে বয়ে চলেছে দীপার মনে।

তারপরই বড় চমক। মিশকাঁকে খুঁজতে শুরু করে সূর্য। স্কুল-কলেজে সূর্য আর মিশকা একসঙ্গে পড়াশোনা করেছে। তাই এই মুহূর্তে মিশকাকে মনে আছে দীপার ডাক্তারবাবুর। সে দীপাকে চিনতে পারেনি। এদিকে মিশকাকে খুঁজছে দেখে মাথায় বাজ ভেঙে পড়ে দীপা। তীব্র মানসিক যন্ত্রণায় জেরবার হয়ে কারোর কথা না শুনে সে বেরিয়ে আসে হাসপাতাল থেকে।

আরও পড়ুন: সেরার লড়াইয়ে ফের সবাইকে মাত দিল ফুলকি! জলসার মান রক্ষা করল সোনামণির ‘শুভ বিবাহ!’ তলিয়ে গেল কথা, গীতারা

এদিকে বাড়ি ফিরে এসেছে সূর্য। বাড়ির ভিতরে সবকিছু নতুন। কুড়ি বছর আগের অবস্থার থেকে আলাদা। সূর্যর স্মৃতি ফিরে আসার জন্য জোর দিচ্ছে না কেউ। পালক, ঊর্মি সকলে টিন এজের জামা-কাপড় পরেছে। এখন দেখার সূর্য কী দীপাকে মনে করতে পারবে?

Back to top button