একচোখা বাবা! আদরের সোনাকে বাঁচাতে মহাপ্রলয়ে রূপাকে মৃত্যুর মুখে ঠেলে দিলো সূর্য

Anurager Chhowa Today Episode: অনুরাগে মহাপ্রলয়। টানটান উত্তেজনায় ভরপুর এদিনের পর্ব। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ায় (Anurager Chhowa) ধামাকাদার মোড়। ফের আলাদা হবে গোটা পরিবার। তবে এবার গল্পের মোড় ঘুরিয়ে আসছে নতুন চমক। ধারাবাহিকের এদিনের পর্বে, সপরিবারে বৃন্দাবন ঘুরতে এসেছিল সেনগুপ্ত পরিবার।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৭শে আগস্ট (Anurager Chhowa Today Episode 27th August)

বেশ মজা করে কাটছিল এদিন। প্রবল দুর্যোগে মূল মন্দিরে পুজো দিতে না পারলেও, হোটেলের কাছে একটি মন্দিরে পুজো দেয় দীপারা। এই মন্দিরেই নদী দেখার বায়না ধরে সোনা। সকলের বারণ করা সত্ত্বেও এদিন শুধুমাত্র সোনার বায়েনাক্কার জন্য নদীতে যেতে রাজি হয় সূর্য। তবে শুধু সে বা সোনা নয়। সঙ্গে দীপা আর রূপাকেও নিয়ে যেতে চায় সে।

Anurager Chhowa

সকলে মিলে নদী দেখার আগেই স্থানীয় লোকেরা বলে বান এসেছে। কোনও উঁচু জায়গায় তারা যেন আশ্রয় নেয়। সূর্য ভেবে উঠতে পারে না সে কি করবে। মেয়েদের নিয়ে তারা অন্য জায়গায় যায়। এদিকে, লাবন্য সেনগুপ্ত ভয়ে রয়েছে। না জানি এই দুর্যোগে কি অমঙ্গল ঘটে যায়।

আর তখনই হোটেলের লোকজন দলবল এনে বলে, নদীতে বান এসেছে। তারা যেন বাড়ির লোককে ফোন করে। কিন্তু দীপার ফোনে সুইচ বন্ধ আর অপরদিকে সূর্যকেও ফোনে পাওয়া যাচ্ছে না। তবে কি বড় বিপদ হলো দুজনের? চিন্তায় মাথা খারাপ হওয়ার উপক্রম। তখনই হয় পটবদল।

আরও পড়ুন: আবছায়া মনে পড়ছে পুরনো স্মৃতি! জেঠুর বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানে কী এবার ফিরবে পর্ণার স্মৃতি?

দেখা যায়, নদীর বানে ভেসে গেছে গোটা এলাকা। অনেক কষ্টে একে অপরকে ধরে রেখেছে সূর্য-দীপা, সোনা ও রূপা। হঠাৎই দীপার হাত ছেড়ে যায়। সে তার ডাক্তারবাবুকে বলে তিনি যেন মেয়েদের খেয়াল রাখেন। খানিকক্ষণ পর ছেড়ে যায় রূপার হাতও। ছোট্ট রূপা ভাবে তার হিংসেকুটি বোনকে বাঁচাতে বাবা হাত ছেড়েছে রূপার। এবার কী হবে? রূপাকে কি ফিরে পাবে সূর্য? দীপারই বা শেষ পরিণতি কী হবে? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Back to top button