মিশকা ও সূর্য মুখোমুখি হতেই হেরে গেল দীপা! সূর্যের স্মৃতিভ্রমে মিশকার উপস্থিতি ওষুধের মতো কাজে দিল

Anurager Chhowa Today Episode: টান টান উত্তেজনায় ভরপুর স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) সাম্প্রতিক পর্ব। গল্পে ফিরে এসেছে খলনায়িকা মিশকা। আর ফিরে আসার পরই বিপাকে। দীপার চোখকে ফাঁকি দেওয়া দুষ্কর। মিশকা ও টিশকার মধ্যে একমাত্র আলাদা তাদের চোখের মণির রঙ। যা সহজেই বদলে দেওয়া সম্ভব।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৫ই আগস্ট (Anurager Chhowa Today Episode 15th August)

আর তাই সূর্যের সামনে মিশকাকে যেতে দেওয়ার আগে চোখ পরীক্ষা করিয়ে নিতে চায় দীপা। এর আগে সে টিশকারুপী মিশকার চোখে জল ছুঁরে মারে।। আর তাতেই বেরিয়ে আসে মিশকার চোখের কালো লেন্স। তবে পরিস্থিতি সামাল দিয়ে ফের কালো লেন্স পরে নেয় কুটনি।

লাবণ্য সেনগুপ্ত তার ছেলেকে সুস্থ করে তুলতে যে কোনও পন্থা অবলম্বন করতে রাজি। আর তাই দীপার উপর চেঁচিয়ে বলে, কেন সে নিজের চোখে মিশকাকে পুড়ে যেতে দেখেও, মিশকা বেঁচে থাকার দাবি জানাচ্ছে। তারপরই ক্ষমা চায় টিশকার কাছে। দীপাকেও ক্ষমা চাইতে বাধ্য করে টিশকা।

আরো পড়ুন: মা, বাবা হলেন রাহুল-প্রীতি! নতুন সদস্যকে কোলে তুলে আবেগে ভাসলেন তারকা দম্পতি

এদিকে, বীরের চেকআপ করাচ্ছে সূর্য। বাইরে এমন পরিস্থিতি তৈরি হয়েছে দেখে বেরিয়ে আসে সে। মিশকাকে দেখে অবাক হয়ে যায়। তার দিকেও ধেয়ে আসে একাধিক প্রশ্নবাণ। নাটক করে মিশকা বলে, সে টিশকা রায়। মডেলিং করে।। বিদেশে থাকে। আর সে মিশকার দিদি হয়।

সূর্য ভাবে হয়ত মিশকা মজা করছে তার সঙ্গে। সে যতদূর জানে মিশকার তিন কূলে কেউ নেই। পাপাই অর্থাৎ পারিজাত সেন তাকে ছোটবেলা থেকে মানুষ করেছেন। তবে বাড়ির লোকও যখন বলে মিশকা বিদেশে ডাক্তারি পড়তে গেছে, তখন মিশকার যোগাযোগ নম্বর চাওয়া হয় টিশকার থেকে। এবার কি উত্তর দেবে কুটনি? এরপর কোনদিকে মোড় নেবে ধারাবাহিকের গল্প?

Back to top button