অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে চাঞ্চল্যকর মোড়! ‘ডাক্তারবাবু’ ডাক শুনে অতীতের কথা মনে পড়ে গেল সূর্যর?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) এক সময়ের টিআরপি (Trp) টপার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)। এই মুহূর্তে ধারাবাহিকে চলছে টান টান পর্ব। সূর্য-দীপার দেখা হবে কবে? সেই প্রশ্নের উত্তর জানতেই চাতক নয়নে টেলিভিশনের পর্দায় নজর রাখছেন দর্শকরা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৮ মে (Anurager Chhowa Today Episode 18 May)

হাসপাতাল অন্ধকার, স্যাঁতস্যাঁতে। তাই সেখানে থাকতে একদম ভাল লাগছে না সূর্যের। আলোতে যেতে চায় সে। নিজের বাড়িতে একমাত্র আলো আছে। কিন্তু তার বাড়ি কোথায়? মনে করতে পারছে না সূর্য। ধারাবাহিকের গল্প অনুযায়ী এই মুহূর্তে মানসিক ভারসাম্য হারিয়েছে সে।

মানসিক ভারসাম্য হারানোর সঙ্গে সঙ্গে হয়েছে স্মৃতিভ্রম। আগের কোনও কথা মনে করতে পারছে না। মাথার মধ্যে দুটো আবছা ছোট্ট মেয়ের মুখ। একজন মহিলা যে আগলে রাখে সূর্যকে। কিন্তু এরা কারা? মনে করতে পারে না সূর্য। মাথার উপর চাপ পড়তে থাকে। আর তখনই চেঁচিয়ে ওঠে সে। ‘আমি দেব না! আমি কাউকে কিচ্ছু দেব না!’ ডাক্তারবাবু বুঝতে পারছে না কী না দেওয়ার কথা বলছে রোগী।

মোহনপুরের কাছে এক হাইওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে সূর্য। এই ঘটনা কেউ ইচ্ছেকৃত ঘটিয়েছে কিনা পালাতে গিয়ে অ্যাক্সিডেন্ট হয়েছে সূর্যের? এখন তা স্পষ্ট নয়। এরমধ্যেই সূর্য একবার হাসপাতাল থেকে পালানোর চেষ্টা করেছিল। গন্তব্য বাড়ি। এই মুহূর্তে সূর্যকে হাসপাতালে ফিরিয়ে আনা হয়েছে।

আরও পড়ুন: নীলু ভীষণ ইমম্যাচিউর..”,রাইকে মিস করছে শৌর্য্য! দেবাদৃতাকে নিয়ে অদ্ভুত মন্তব্য সপ্তর্ষির! 

এদিন মানসিক হাসপাতালের এক রোগীর জ্বর আসে। হাসপাতালের ডাক্তার দেখার আগেই, সূর্য রোগীর পালস মাপতে থাকে। ডান হাতের ঘড়িতে দেখতে থাকে সময়। সকলের মুখে ‘ডাক্তারবাবু’ ডাক শুনে আবছা মনে পড়তে থাকে কাউকে।। কে তাকে ডাক্তারবাবু বলে ডাকে?

 

Back to top button