স্যান্ডউইচ চেখে ভুয়ো শেফকে হাতেনাতে ধরলো সূর্য, রেসিপি জিজ্ঞেস করতেই বেকায়দায় ভিক্টর

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে ধারাবাহিকের ট্র্যাকে ভরপুর উত্তেজনা। সূর্যকে সামাল দিতে দিতে জেরবার সেনগুপ্ত বাড়ির লোকেরা। সূর্যের মানসিকতা সুস্থতার খাতিরে তাকে রীতিমতো কাল্পনিক জগতে রেখেছেন বাড়ির লোক।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৭ই আগস্ট (Anurager Chhowa Today Episode 7th August)

ধারাবাহিকের গল্প অনুযায়ী, এই মুহূর্তে দীপা এসে উঠেছে সেনগুপ্ত বাড়িতে। দীপাকে এই বাড়িতে আসার জন্য মোক্ষম পরিকল্পনা করেছিল গোটা পরিবার মিলে। বাড়ি হয়ে ওঠে রঙ্গমঞ্চ। শেষমেশ সূর্যের মনে সন্দেহের আঁক না কেটেই দীপাকে সেনগুপ্ত বাড়িতে থাকার ব্যবস্থা করে লাবণ্য।

অপরদিকে, মাকে মেয়ে খুশি সোনা-রূপা। এদিন আউট হাউসে তারা একসঙ্গে রাতও কাটিয়েছে।লাবণ্য ও প্রবীর সিদ্ধান্ত নিয়েছে দীপান্বিতাকে আউট হাউসে থাকতে দেওয়ার জন্য। পেয়িং গেস্ট হিসেবে দীপা দুই মেয়ের সঙ্গে থাকবে সেখানে। এদিকে, সকাল থেকে উৎপল সেজে বসে আর ঊর্মি। লাবণ্যরও মিটিং পড়ে গিয়েছে।

আরো পড়ুন: অল্প বয়সে বিয়ে, মাত্র ১৫ বছরের সন্তানের মা হন! প্রসেনজিতের বোন পল্লবীর জীবন চমকে দেবে আপনাকে

সকাল থেকে রান্নাঘর বন্ধ। ভিক্টর শেফ সেজে থাকলেও, রান্নার ‘র’টি জানে না। তিস্তা ইশারা করে বারবার বোঝানোর চেষ্টা করছে কি করে রান্না করতে হয়।। কিন্তু ভিক্টর নাজেহাল। সে সব ছেড়ে মাথায় ডিম ফাটাচ্ছে। তখনই দীপা রান্নাঘরে যায়। সোনা-রূপার হট চকলেট, সূর্যের স্যান্ডউইচ সব বানিয়ে ফেলে।

সূর্য শেফের থেকে রেসিপি জিজ্ঞেস করলে ভিক্টর পড়ে বেকায়দায়। জল ঝরানো দই, অরিগ্যানোর কথা বলতে পারলেও, সূর্য ধরে ফেলে রান্নাঘর থেকে কারোর থেকে জিজ্ঞেস করে করে শেফ উপকরণ বলছে। সূর্যের চোখকে ফাঁকি দেওয়া দুষ্কর। তার প্রশ্নের শেষ নেই।

Back to top button