ঠাম্মির মাস্টারপ্ল্যানে বাজিমাত! ঠাম্মির প্রশ্নবাণের মোকাবিলা না করতে পেরে ছাদনাতলায় মেঘ-নীল!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক (Mega Serial) ‘ইচ্ছে পুতুল’ (Ichche Putul)। মেঘ-নীল আর ময়ূরী ত্রিকোণ প্রেম আর সম্পর্কের টানাপড়েন নিয়ে রমরমিয়ে চলছিল ধারাবাহিকের গল্প। ময়ূরীর ষড়যন্ত্রে বিয়ে ভেঙেছে মেঘ আর নীলের। এই মুহূর্তে সবটাই দূরত্ব তাদের মধ্যে।

তবে মেঘ নীল দুজনের বাড়ির লোক চায়, তারা একে অপরকে মনের কথা বলুক। ডিভোর্স হয়ে গেলেই সম্পর্ক শেষ হয়ে যায় না। ভালোবাসা কোনো সম্পর্কের মধ্যে না থাকলেও জিইয়ে থাকে। তাই দুজনকে ফের বিয়ে দেওয়ার প্ল্যান করেছে নীলের ঠাম্মি, গিনি, জিষ্ণু আর মেঘের মা-বাবা।

ঠাম্মির মাস্টার প্ল্যান সফল হল বলে। আর কয়েক মুহূর্ত। ব্যস! তারপর ফের চার হাত এক হবে মেঘ ও নীলের। বিয়ের মণ্ডপে শেষ মুহূর্তে মেঘ আর নীল জানতে পেরেছে আসলে তাদের বিয়ে হতে চলেছে কাদের সঙ্গে। আর জানার পরই হইহই রইরই কাণ্ড। বিয়ের মণ্ডপেই পিঁড়ি থেকে নামতে চায় মেঘ।

নীলও বাকরুদ্ধ হয়ে কাণ্ড কারখানা দেখতে থাকে। সেও জানে না তার হবু স্ত্রী মেঘ। তবে হঠাৎ এই পরিস্থিতি তৈরি হচ্ছে দেখে রেগে যায় মেঘ। বিয়ের মণ্ডপ থেকে সোজা তার বাবাকে নিয়ে চলে যায়। আর সবাই করলেও মেঘের বাবা কি করে তার সঙ্গে এমনটা করতে পারল!

মেঘনীলের বিয়ে কেন্দ্রিক ঝামেলাকে কেন্দ্র করে সরগরম বিয়ে বাড়ি। দুই পক্ষে যারপরনাই চেষ্টা করে চলেছে একে অপরকে মিলিয়ে দেওয়ার। মেঘ আর নীল ও বুঝতে পারছে তাদের মতো তাদের পরিবারও চায় মেঘনীল যেন একসঙ্গে থাকে। ব্যস আর কি! যার শেষ ভাল তার সব ভাল। মেঘ-নীলের শুভ পরিণয়ের মধ্যে দিয়ে চলতি মাসেই শেষ হবে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’।

Back to top button