স্টার জলসায় আসছে তেঁতুলপাতা, এই ধারাবাহিকের দ্বিতীয় নায়িকার চরিত্রে রয়েছেন দারুণ জনপ্রিয় এই অভিনেত্রী! নাম জানলে অবাক হবেন

স্টার জলসার পর্দায় আসতে চলেছে এক নতুন ধারাবাহিক তেঁতুল পাতা (Tetul Pata)। এই ধারাবাহিক আসতে চলেছে টিমওয়ার্ক প্রোডাকশন হাউসের প্রযোজনায়। এই প্রোডাকশন হাউস হিন্দি ও বাংলা সিনেমায় সহ প্রযোজক হিসেবে কাজ করেছে। এর আগে প্রডিউস করেছে স্টার জলসা ও জি বাংলার নতুন প্রোমো। এবার শুধুই প্রোমো নয় একটা নতুন ধারাবাহিকের প্রজেক্টে কাজ করছে তারা।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় স্টার জলসার নতুন ধারাবাহিক “তেঁতুলপাতা” দিয়ে ফিরছেন। একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে নির্মিত এই ধারাবাহিকে গৌরবের উপস্থিতি নিয়ে ইতিমধ্যে দর্শকদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে। “তেঁতুলপাতা” (Tetul Pata) ধারাবাহিকটি একান্নবর্তী পরিবারের গল্প বলবে।

তেঁতুলপাতা ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে, একেবারে বলিউড স্টাইল। বিয়ে ভেঙে ট্রেনে ওঠার জন্য ছুটছে নায়িকা। আর গল্পের নায়ক তাকে ট্রেনে ওঠার জন্য সাহায্য করছে। বেশ মজার এই ঝলক। এই প্রোমো দেখেই দর্শকেরা উৎসাহিত হয়েছে ধারাবাহিক দেখতে। অষ্টমী ধারাবাহিক শেষ করে স্টার জলসার তেঁতুল পাতা ধারাবাহিকের নায়িকা ঋতব্রতা দে। এই ধারাবাহিকে নায়কের চরিত্রে রয়েছেন গৌরব চ্যাটার্জি।

জানা যাচ্ছে, তেঁতুলপাতা (Tetul Pata) ধারাবাহিককে সন্ধ্যে সাড়ে সাতটার স্লট দেওয়া হতে পারে। ২২ বা ২৯ শে জুলাই থেকে দর্শকদের জন্য টেলিভিশনের পর্দায় দেখানো হবে তেঁতুলপাতা ধারাবাহিকটি। আবার অনেকে বলছে এই ধারাবাহিকটি সন্ধ্যে সাতটার স্লটেও আসতে পারে। তেঁতুলপাতা ধারাবাহিকটিকে জায়গা করে দিতে, শেষ হতে পারে হরগৌরী পাইলস হোটেল ধারাবাহিক বা বধুয়া ধারাবাহিক। হরগৌরী পাইস হোটেল ধারাবাহিকটি এই মুহূর্তে শেষ হওয়ার সম্ভবনা নেই। তাই এই মুহূর্তে মনে করা হচ্ছে বধুয়া ধারাবাহিকটি বন্ধ হতে চলেছে। শোনা যাচ্ছে তেঁতুল পাতা (Tetul Pata) ধারাবাহিকটিকে জায়গা করে দিতেই বন্ধ হচ্ছে বধুয়া ধারাবাহিকটি।

আরও পড়ুন: মাত্র ১৫০ টাকা পারিশ্রমিকে কেরিয়ার শুরু করেছিলেন ! তীব্র লড়াই করে নায়িকা হয়েছেন ‘ঠিক যেন লাভ স্টোরি’ খ্যাত স্বৈরীতি

সম্প্রতি সামনে এসেছে তেঁতুলপাতা (Tetul Pata) ধারাবাহিকের প্রথম প্রোমো। তেঁতুলপাতা ধারাবাহিকে বোনের চরিত্রে আছেন জনপ্রিয় মিঠাই ধারাবাহিকের নায়িকা। যে চরিত্রটি ধারাবাহিকের দ্বিতীয় নায়িকা চরিত্র। এবার তেঁতুলপাতা ধারাবাহিকের হাত ধরে কামব্যাক করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। মিঠাই, রানী রাসমণি, খনার বচন, সৌদামিনী সংসার বহু ধারাবাহিকে তাকে মূল চরিত্রে আমরা দেখেছি। রানী রাসমণিতে আমরা তাকে দেখেছি গৌরবের স্ত্রীয়ের চরিত্রে। শেষবার আমরা তাকে দেখেছি তুমি যে আমার মা ধারাবাহিকে। স্টার জলসার এই ধারাবাহিকে কামব্যাক করছেন ঐন্দ্রিলা। বোঝা যাচ্ছে জমজমাট হতে চলেছে তেঁতুলপাতা ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha21)

Back to top button