দর্শকদের কুমন্তব্যের জের! চ্যানেল ডিলিট করল তোমাদের রানীর নতুন প্রোমো! তবে কী অন্য পরিবর্তন আসবে ধারাবাহিকের আসন্ন কাহিনীতে?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী (Tomader Rani)। প্রথম থেকেই ধারাবাহিকের আধুনিক এবং ভিন্ন স্বাদের কাহিনী মন জয় করেছে দর্শকদের। শুরু থেকেই এখনও পর্যন্ত সন্ধ্যে ৬টার স্লটে একটানা রাজত্ব করছে ধারাবাহিকটি। সংসার এবং সন্তান আসার পর একেবারেই বদলে যায় মায়েদের জীবন। নিজের সমস্ত ইচ্ছা আকাঙ্খাকে বিসর্জন দিয়ে তিনি ব্যস্ত হয়ে পড়েন সন্তানকে বড় করার দায়িত্ব পালন করতে। পিছনে পড়ে থাকে তার স্বপ্ন। তবে মায়েরাও যে সন্তান সামলে জীবনটাকে নিজের মতো করে বাঁচতে পারে তোমাদের রানীর মাধ্যমে সেরকম একটি কাহিনী তুলে ধরেছে স্টার জলসা।

ধারাবাহিকের শুরুতে দেখা গেছে রানী বান্ধবী দেবযানী সঙ্গে বিয়ে ঠিক হয় দুর্জয়ের দাদা রিতমের। বান্ধবী বিয়েতে গিয়েই রানীর সঙ্গে প্রথম আলাপ হয় দুর্জয়ের। দুর্জয় কলকাতার ডাক্তার শুনে নিজের ডাক্তার হওয়ার ইচ্ছাও জানায় রানী। বিয়ের নানা অনুষ্ঠান যত এগোতে থাকে ততই কাছাকাছি আসতে শুরু করে রানী দুর্জয়। দেবুর বৌভাতের অনুষ্ঠানের জন্য কলকাতায় যায় রানী। সেখানেই দুর্জয়ের সঙ্গে রানীর সম্পর্ক এগিয়ে যায় আরও। বিয়ের দিন সব কিছু ছেড়ে দিয়ে চোখে একরাশ স্বপ্ন দিয়ে শুধুমাত্র দুর্জয়ের ভরসায় কলকাতায় পাড়ি দেয় রানী।

এরপরই বদলে যায় রানীর জীবন। বিয়ে হয় রানী দুর্জয়ের। জানা যায় মা হচ্ছে রানী। কিন্তু এইসমস্ত কিছুর মধ্যেও ডাক্তার হওয়ার ইচ্ছাটাকে নষ্ট করতে রানী। রানীর কোল আলো করে আসে দুণী। যদিও রানীর জীবন এতটা সহজ ছিল না। প্রতিটা পদক্ষেপেই এসেছে নানা ঘাত প্রতিঘাত। পিঙ্কি বৌদি এবং অনিশা প্রতিটা মুহূর্তেই চেষ্টা করে গেছে রানী এবং দুর্জয়কে আলাদা করে দেওয়া। বর্তমানে খানিকটা সফলও হয়েছে তারা। নিজেকে সকলের থেকে আলাদা করে নিয়েছে রানী। দুর্জয়ের বাড়ি ছেড়ে সে চলে এসেছে আদিত্যর বাড়িতে।

abhika malakarabhika malakar

কি দেখা গেছে তোমাদের রানীর নতুন প্রোমোতে?

সম্প্রতি স্টার জলসার পর্দায় মুক্তি পেয়েছিল তোমাদের রানীর নতুন প্রোমো। যেখানেই গেছে পাঁচ বছর এগিয়ে গেছে গল্প। এখন দুর্জয় আর রানী তৈরি হয়েছে দুটো আলাদা পৃথিবী। একটু বড় হয়েছে দুণীও। ডাক্তারের পোশাক পড়ে দুণীকে আদিত্যর কোলে দিয়ে বেরিয়ে যাচ্ছে রানী। এদিকে বিদেশে একটি ঘরে শুয়ে আছে দুর্জয়। জানালার পর্দা সরিয়ে তাকে ডাকতে শুরু করে অনিশা। আবার ইন্ডিয়ায় ফিরছে দুর্জয়। তাহলে আর কোনদিনও এক হবে রানী, দুর্জয়ের পথ? সেটাই দেখানো হয়েছিল নতুন প্রোমোতে।

আরও পড়ুন: মায়ের মতোই মেয়ে! দীপার অবর্তমানে সোনাকে আগলে রাখল ছোট্ট রূপা! ছোট মেয়ের বুদ্ধি আর তুখোড় অভিনয় দেখে অবাক নেটমহল!

তোমাদের রানীর নতুন প্রোমো দেখে কি মন্তব্য করেছেন দর্শকরা?

তবে এই প্রোমোটি স্টার জলসায় পেজে মুক্তি পাওয়ার পরই শুরু হয়ে যায় গোলযোগ। সামাজিক মাধ্যমে নিজের ভাবনা চিন্তা তুলে ধরেন নেটিজেনরা। সামাজিক মাধ্যমে এই নতুন প্রোমোটিকে দেখে একেবারেই খুশি নন দর্শকরা। অনেকেই জানিয়েছেন কাহিনীর এরকম ট্র্যাক একেবারেই মনে ধরেনি তাদের। আবার অনেকের মন্তব্য দুর্জয়ের সঙ্গে অনিশার সম্পর্কে এই সমীকরণ একেবারেই মানতে পারছে না তারা। এমনকি অনেকে এও জানায় ধারাবাহিকে এরকম চমক আসলে তারা দেখবেন না তোমাদের রানী। এত নেতিবাচক মন্তব্য দেখে অবশেষে সামাজিক মাধ্যমে থেকে তোমাদের রানীর নতুন প্রোমোটিকে ডিলিট করার সিদ্ধান্ত নেয় চ্যানেল। তবে কি এবার দর্শকদের ইচ্ছাতেই বদলে যাবে তোমাদের রানীর গল্প? সেই আশাতেই রয়েছে ধারাবাহিকের অনুরাগীরা।

 

Back to top button