চিরবিদায়! শেষবারের মতো হল শুটিং, জি বাংলার পর্দা থেকে বিদায় নিচ্ছে কার কাছে কই মনের কথা!

জি বাংলার (Zee Bangla) পর্দায় আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। নতুনত্ব কাহিনী এবং জনপ্রিয় তারকাদের নিয়ে জি বাংলার পর্দায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিকগুলো। আর সেই ধারাবাহিকগুলোর জায়গা ছেড়ে দিতেই পর্দা থেকে বিদায় নিচ্ছে জনপ্রিয় প্রযোজনা সংস্থার চলতি ধারাবাহিকগুলোর। টিআরপি তালিকায় স্লট হারিয়ে ফেলা ধারাবাহিকগুলোকে শেষ করে নতুন গল্প নিয়ে আসছে চ্যানেল। সেকারনেই চলতি বছরে জি বাংলার পর্দা থেকে বিদায় নিয়েছে ইচ্ছে পুতুল, মিলি, মন দিতে চাই।

জি বাংলায় আসছে পুবের ময়না

সম্প্রতি জানা গেছে জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক পুবের ময়না। ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং অভিনেত্রী ঐশানি দে। এপার বাংলা এবং ওপার বাংলার পটভূমিকায় তৈরি হয়েছে এই ধারাবাহিকের কাহিনী। ধারাবাহিকটিতে দেখা যাবে বাংলাদেশ থেকে পালিয়ে কলকাতায় গৌরবের বাড়িতে আশ্রয় নেবে একটি মেয়ে। তার সেখানেই গড়ে উঠবে তার নতুন জীবন। গৌরব ঐশানি ছাড়াও ধারাবাহিকটিতে গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবেন সোহান ব্যানার্জী, রিতা দত্ত চক্রবর্তী, শ্যামাশিস পাহাড়ি এবং খল চরিত্রে থাকবেন অভিনেত্রী কন্যাকুমারী মুখার্জী।

Bengali serial

কি কি দেখা গেছে কার কাছে কই মনের কথা ধারাবাহিকে?

তবে পর্দায় একটি ধারাবাহিক আসছে মানেই এবার পর্দা থেকে বিদায় নেবে দর্শকদের প্রিয় একটি ধারাবাহিকে। জানা গেছে আসন্ন এই ধারাবাহিকটিকে জায়গা ছেড়ে দিতে এবার জি বাংলা থেকে বিদায় নেবে শিমুল অর্থাৎ ধারাবাহিক কার কাছে কই মনের কথা। বিয়ের পর মেয়েদের জীবন নিয়েই তৈরি হয়েছিল এই ধারাবাহিকটি। বিয়ের পর একটি মেয়ের ভরা সংসার থাকলেও পাশে থাকে না কথা বলার একজন মানুষ বা কথা শুনে তাকে সামনের দিকে এগিয়ে দেওয়ার মতো একজন মানুষ। মেয়েদের সেই আক্ষেপের জায়গাই পর্দায় তুলে ধরেছিল ধারাবাহিকটি।

তবে সময়ের সঙ্গে সঙ্গে ধারাবাহিকে এসেছে একের পর এক চমক। শাশুড়ির অত্যাচার, প্রতীক্ষার চক্রান্ত শিমুলকে মারার চেষ্টা, শিমুলের জেল, পরাগের ভালো মানুষ হয়ে ওঠা, ওদিকে সুচরিতার স্বামীর মৃত্যু, নতুন করে সুচরিতার লড়াই, বিপাশাকে ঠকিয়ে চন্দনের বিয়ে তারপর বিপাশা চন্দনের ডিভোর্স, পুতুলের বিয়ে, তীর্থর অসুস্থতা প্রতি সপ্তাহেই বিশেষ বিশেষ চমক আনার চেষ্টা করেছে ধারাবাহিকটি। তবে তাতেও লাভ হয়নি বিশেষ।

কম টিআরপি কারণে জি বাংলা থেকে বিদায় নিচ্ছে কার কাছে কই মনের কথা

আরও পড়ুন: অবশেষে বাজতে চলেছে বিয়ের সানাই! রাইকে বিয়ের প্রস্তাব দিল অনির্বাণ!মিঠিঝোরায় আজকের চমক

শুরুর থেকেই পর্দায় শিমুল আর পরাগের জুটিকে একেবারেই মেনে নেননি দর্শক। ফলে সময়ের সঙ্গে সঙ্গে শিমুলের জীবনে আসে শতদ্রু। তবে ধারাবাহিকের সেই চমকটাকেই একেবারেই পছন্দ করেননি দর্শকরা। এমনকি মাঝে ধারাবাহিকে আসে নতুন নায়ক কিন্তু তাতেও বাড়েনি ধারাবাহিকের জনপ্রিয়তা। দিনে দিনে কমতে থাকে ধারাবাহিকের টিআরপি। স্লট বদল করেও ভাব হয়নি একেবারেই। ফলেই শেষমেশ ধারাবাহিকটিকে বন্ধ করার চরম সিদ্ধান্তে নিয়ে নিয়েছে চ্যানেল। জানা যাচ্ছে আজকেই হয়ে গেছে ধারাবাহিকের শেষ শুটিং। যেখানে শিমুল, পুতুল, বিপাশা, সুচরিতা, শীর্ষা সকলেই দেখা গেছে। ধারাবাহিক শেষ হওয়ার কষ্ট ফুটে উঠেছে সকলের মুখে। গানের মাধ্যমেই শেষ হবে এই ধারাবাহিকটি। খুব শীঘ্রই শেষবারের মতো সম্প্রচারিত হয়ে বিদায় নেবে এই ধারাবাহিক। আপনারা কারা কারা মিস করবেন এই ধারাবাহিকটিকে?

Back to top button