স্টার জলসা ছেড়ে এবার জি বাংলার সিরিয়ালে চলে গেলেন এই নায়ক! কী মনে হয় এই সিরিয়াল হিট হবে?

নতুন ধারাবাহিকের জোয়ারে ভাসছে দর্শক। একটি ধারাবাহিক আসছে অন্য ধারাবাহিক যাচ্ছে। সেই সঙ্গে বেড়েছে চ্যানেলে চ্যানেলে তীব্র প্রতিদ্বন্দ্বিতা। একটি ধারাবাহিককে টাইম স্লটে হারাতে চ্যানেল নিয়ে আসছে নতুন ধারাবাহিক না পারলে সঙ্গে সঙ্গেই বন্ধ হয়ে আসছে আরও একটি ধারাবাহিক।

স্টার জলসা এবং জি বাংলার মধ্যে এই প্রতিদ্বন্দ্বিতা চরম আকার ধারণ করেছে। আজ একটি ধারাবাহিক আসছে তো কাল অন্য আরেকটি। এই যেমন টিআরপি তালিকায় নম্বর কমে গিয়ে জি বাংলার পর্দায় বন্ধ হয়ে গেল শ্বেতা ভট্টাচার্য ও হানি বাফনার ধারাবাহিক সোহাগ জল। অন্যদিকে আবার শোনা যাচ্ছে জি বাংলার ধারাবাহিক মুকুট‌ও আবার বন্ধের পথে।

পাঁচ প্রতিবেশী বন্ধুর গল্প নিয়েছে জি বাংলার পর্দায় শুরু হয়েছে কার কাছে কই মনের কথা।

এই ধারাবাহিকে একসঙ্গে দেখা যাচ্ছে অভিনেত্রী মানালি দে, স্নেহা চট্টোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্য়ায়, সৃজনী মিত্র ও কুয়াশা বিশ্বাসকে। নতুন সিরিয়ালের প্রমো প্রথম দর্শনেই নজর কেড়ে নিয়েছিল বাঙালি দর্শকদের। প্রথম এপিসোড‌ও দর্শকদের মনে জনপ্রিয়তা পেয়েছে।

এই ধারাবাহিকের মূল নায়িকা মানালি। বাকিরাও কিন্তু কম যান না। এই ধারাবাহিকের নায়িকা চরিত্রের নাম শিমুল। শ্বশুরবাড়ি, বাপের বাড়ি সব জায়গাতেই তাঁর প্রতিকূল দশা। তবে খারাপের মধ্যে যেমন ভালো থাকে তেমন‌ই শিমুলের শ্বশুরবাড়ির পাড়ার অন্যান্য মেয়ে বউরা তাঁর সহায়। আর তাঁদের সঙ্গেই আগামী দিনে নিজের মনের কথা বলবে শিমুল।

এই ধারাবাহিকে পাঁচজন নায়িকা যেমন রয়েছে তেমনি রয়েছে পাঁচজন নায়ক‌ও। এদের মধ্যে এমন একজন রয়েছেন যিনি ইতিপূর্বে স্টার জলসার কপালকুণ্ডলা এবং খেলাঘর ধারাবাহিকের অন্যতম মূল চরিত্রে অভিনয় করেছেন। তিনি অভিনেতা শৌণক রায়। অভিনেত্রী কুয়াশা বিশ্বাসের বিপরীতে নায়ক চরিত্রে দেখা মিলতে চলেছে এই অভিনেতার। তাঁর চরিত্রের নাম পলাশ।

Bengali serial

Back to top button