বরণের পর ফের একসঙ্গে নতুন প্রজেক্টে তিথি-রুদ্রিক! জুটিতে ফিরছেন ইন্দ্রানী- সুস্মিত

একসময় স্টার জলসার (Star Jalsha) হাত ধরে পর্দায় পা রেখেছিল বরণ (Boron) ধারাবাহিকটি। আর বাকি ধারাবাহিকগুলির মতোই ব্লুজ প্রোডাকশন হাউজের এই ধারাবাহিকটিও জায়গা করে নিয়েছিল দর্শকদের মনে। তবে ধারাবাহিকে মধ্যে তিথি রুদ্রিকের জুটিও দর্শকদের মনে নিজের প্রভাব বিস্তার করতে বেশি সময় নেয়নি। কড়া ধাঁচের খাঁটি বাঙালি মেয়ে তিথির সঙ্গে মর্ডান রুদ্রিকের জুটি বেশ পছন্দ করেছিলেন দর্শকরা।

কোন কোন কলাকুশলীরা অভিনয় করছিলেন বরণ ধারাবাহিকে?

ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সুস্মিত মুখার্জী এবং ইন্দ্রানী পাল। তাছাড়াও ধারাবাহিকটিতে গুরুত্তপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন অনন্যা বিশ্বাস, কুশল চক্রবর্তী, বাসন্তী চট্টোপাধ্যায়, সুতপা ব্যানার্জী, প্রিয়া মন্ডল, সৌম্যদীপ সিংহ রায়, সোহান বন্দ্যোপাধ্যায়, দেবযানী চ্যাটার্জি, দোলন রায় সহ একঝাঁক টলি তারকারা। সাহসী, পরিশ্রমী, স্বাধীনচেতা তিথির লড়াইয়ের গল্পে শুরুতেই বেশ দৃষ্টি আকর্ষণ করেছিল ধারাবাহিক প্রেমী বাঙালিদের।

তবে এত ভালো কাস্ট এবং সুন্দর কাহিনী হওয়ার পরও সঙ্গ দেয়নি ভাগ্য। টিআরপি তালিকায় বিশেষভাবে ফলাফল করতে পারেনি ধারাবাহিকটি। বরাবরই স্লটে প্রতিপক্ষ ধারাবাহিকের কাছে পরাস্ত হয়েছে বরণ। ফলেই বছর ঘুরতে না ঘুরতেই ধারাবাহিকটি বিদায় জানানোর সিদ্ধান্ত নেয় চ্যানেল। ধারাবাহিকের শেষ পর্বে চোখ ভিজেছিলেন রুদ্রিক আর তিথির অনুরাগীদের।

ধারাবাহিকটি মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন অভিনেতা সুস্মিত মুখার্জী এবং অভিনেত্রী ইন্দ্রানী পাল। একবারে ভিন্ন স্বাদের কাহিনীতে টেলিভিশনের পর্দায় দুইটি নতুন মুখকে বেশ সাদরে গ্রহণ করেছিলেন দর্শকরা। সামাজিক মাধ্যমেও তৈরি হয়েছিল তিথি রুদ্রিকের ফ্যান পেজ। আজও পর্দায় এই জুটিকে ভীষণ মিস করেন ধারাবাহিক অনুরাগীরা বাঙালি মেয়ে বউরা।

নতুন প্রজেক্টে জুটি বাঁধলেন ইন্দ্রানী পাল এবং সুস্মিত মুখার্জী

বরণ ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর আর একসঙ্গে দেখা যায়নি সুস্মিত আর ইন্দ্রানীকে। এবার ফের বছর খানেক পর নতুন প্রজেক্টে দেখা গেল স্টার জলসার এই পুরোনো জুটিকে। না তবে দুর্ভাগ্যবশত কোন ধারাবাহিকে নয়। বরং এবার একটি বিজ্ঞাপনে জুটি বাঁধলেন সুস্মিত আর ইন্দ্রানী। তবে ধারাবাহিক না হলেও তাদের একসঙ্গে দেখে বেজায় খুশি তাদের ভক্তরা। পোস্টগুলোতে ভালোবাসা ভরিয়ে দিয়েছেন তারা। বয়ে গেছে কমেন্টের বন্যা। সকলেই আবার তাদের একসঙ্গে দেখার আর্জি জানিয়েছেন। আপনাদের কেমন লাগে সুস্মিত আর ইন্দ্রানীর জুটি?

Back to top button