নতুন ধারাবাহিক নিয়ে কামব্যাক ‘মেয়েবেলার’ ডোডো দা অর্পণ ঘোষালের

অনেকদিন ধরেই অভিনেতা অর্পণ ঘোষালের (Arpan Ghoshal) ফেরার অপেক্ষায় ছিলেন বাংলা সিরিয়ালের দর্শকেরা। স্টার জলসার ‘মেয়েবেলা’ ধারাবাহিকের পর কার্যত লুকিয়ে পড়েছিলেন তিনি। কিন্তু এবার এল সুখবর। ‌ফের নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় কামব্যাক করতে চলেছেন ‘ডোডো দা’!

নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন অর্পণ ঘোষাল!

জলসার ‘মেয়েবেলা’ ধারাবাহিকে দুর্দান্ত অভিনয় করে ছোটপর্দার দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেতা অর্পণ। এরপর তাঁকে দেখা যায় বেশ কিছু ওয়েব সিরিজে। কিন্তু টেলিভিশনে ফিরতে দেখা যায়নি তাঁকে। অর্পনের সহ অভিনেত্রী জি বাংলার ধারাবাহিকে অভিনয় করলেও আড়ালেই ছিলেন অর্পণ।

বিশেষত তিনি নাট্য জগতের মানুষ। আর নাট্য মঞ্চেই বেশিরভাগ সময় কাজ করতে বেশি পছন্দ করেন। ‘মেয়েবেলা’ ধারাবাহিকের তাঁর অভিনয়, দেখে প্রশংসায় পঞ্চমুখ হন সকলে। আবার তাঁকে পর্দায় ফেরত চান অনুরাগীরা। খুব অল্প সময়ের জন্য মৌ-ডোডোর রসায়ন শেষ হয়। তাই মন ভরে নি শত শত অনুরাগীর।

মেয়েবেলা দেখার পর থেকেই অর্পণ অনুরাগীরা অধীর অপেক্ষায় বসে রয়েছেন তাঁর কামব্যাকের আশায়। তবে অবশেষে শোনা গেল খুশির খবর। নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন অর্পণ ঘোষাল। কোন চ্যানেলে, কখন দেখা যাবে তাঁকে? ইতোমধ্যে প্রশ্ন তুলেছেন দর্শক।

শোনা যাচ্ছে অভিনেতা অর্পণ ফিরছেন কালার্স বাংলার এক নতুন ধারাবাহিকের মাধ্যমে। তিন মাসের গল্প নিয়ে তৈরি হবে এই ধারাবাহিক। আর সেখানেই মুখ্য চরিত্রে দেখা যাবে ‘ডোডো দা’ অর্পণকে। তবে অভিনেতার বিপরীতে কে থাকবেন তা এখনো জানা যায়নি।

Back to top button