ধারাবাহিকে কাজ করতে গিয়ে প্রেমে পড়লেন নায়ক-নায়িকা! আভাসে প্রেমের কথা জানালেন জলসার অভিনেত্রী !

টেলিভিশনের (Television) ধারাবাহিকে (Bengali Serial) কাজ করতে করতে প্রেমে পড়েছেন, এমন ঘটনা নতুন নয়। কখনো সেই প্রেম পরিনতি পেয়েছে বিবাহে তো কখনো মাঝপথে ভেঙে গিয়েছে সম্পর্ক। তবে সম্প্রতি টেলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে একটি নতুন সম্পর্কের গুঞ্জন। আভাসে নায়িকা সেই জল্পনায় শিলমোহর দিলেন!

‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে প্রেম শুরু হয়েছিল অভিনেতা আদৃত রায় ও অভিনেত্রী কৌশম্বী চক্রবর্তীর। সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তাঁরা। টলিউডের শুভেচ্ছা বার্তা উপচে পড়ে নব দম্পতির জন্য। এর আগেও সাত পাকে বাঁধা পড়েছেন তারকা জুটিরা। তার উদাহরণ ছড়িয়ে ছিটিয়ে আছে টলিপাড়ার।

তবে সম্প্রতি সম্পর্ক ভাঙার খবরও টলিউডের আনাচে -কানাচে। বাগদানের পরেও অভিনেতা অর্ণব অভিনেত্রী ইপ্সিতার সম্পর্ক ভাঙার খবর অনুরাগী মনে আঘাত করেছে। একইসঙ্গে অভিনেত্রী সুস্মিতার দীর্ঘ সম্পর্কের ভাঙন আলোচনার কেন্দ্রে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কথা’-তে প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে। দীর্ঘদিন ধরে একটি সম্পর্কে ছিলেন তিনি। এমনকি বাগদানও হয়ে গিয়েছে বলে শোনা যায়। আড়ালে বিয়ের প্রস্তুতি ও নাকি নিচ্ছিলেন অভিনেত্রী। কিন্তু সম্প্রতি খবর এলো দুজনের সম্পর্কে দেখা দিয়েছে ফাটল। আলাদা হয়েছেন সুস্মিতা ও অনির্বাণ। এরই মাঝে শোনা যাচ্ছে সহ অভিনেতা সাহেব ভট্টাচার্যের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন: ‘এখন তিন মাসে ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে, কাজ কী করব?’, অর্থনৈতিক নিরাপত্তাহীনতায় ভুগছেন ইন্দ্রানী হালদার!

প্রেমের কথা স্বীকার করে নিলেন সুস্মিতা?

সম্প্রতি নিজের সামাজিক মাধ্যমে সাহেবের সঙ্গে মাখোমাখো রোম্যান্স ভরা একাধিক ছবি পোস্ট শেয়ার করেন অভিনেত্রী। আবার আরও একটি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে তিনি নিজের একটি ছবির সঙ্গে ক্যাপশন দিয়ে ‘তু হ্যায় তো’ লিখেছেন। অর্থাৎ, আভাসে ইঙ্গিতে প্রেমিককেই হয়তো নির্দেশ করেছেন অভিনেত্রী। ‌আর এর পরেই গুঞ্জন ওঠে সম্পর্কে স্বীকৃতি দিলেন ছোট পর্দার ‘কথা’।a

Back to top button