দিনক্ষণ সব পাকা, নতুন বছরেই সাতপাক ঘুরতে চলেছেন টলিপাড়ার জনপ্রিয় সিরিয়ালের জুটি

টলিপাড়ায় ফের বাজতে চলেছে বিয়ের সানাই। ২০২৫ সালের জানুয়ারি মাসেই সাতপাক ঘুরবেন জনপ্রিয় টেলিভিশন জুটি শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya)রুবেল দাস (Rubel Das)। শ্বেতা ও রুবেলের সম্পর্ক বরাবরই টলিপাড়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে থেকেছে। তাঁদের সম্পর্কের খবরে ভক্তরা বরাবরই আগ্রহী ছিলেন। অবশেষে তাঁদের বিয়ের খবরও সামনে এলো, যা জানুয়ারি মাসে মাঝামাঝি হতে চলেছে বলে ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে। যদিও এ বিষয়ে শ্বেতা ও রুবেল দুজনের কেউই কোনও মন্তব্য করেননি। এক সংবাদপত্রের তরফ থেকে তাঁদের যোগাযোগ করা হলেও তাঁরা ফোন ধরেননি।

২০২০ সালে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে কাজ করার সময়ই শ্বেতা ও রুবেলের বন্ধুত্ব গড়ে ওঠে। তাঁদের বন্ধুত্ব কিছুদিন পরেই গভীর প্রেমে পরিণত হয়। শুরুর দিকে নিজেদের সম্পর্ক নিয়ে তাঁরা প্রকাশ্যে কিছু বলতে চাননি। কিন্তু পরে দুজনেই তাঁদের প্রেম স্বীকার করেন এবং সম্পর্ককে লুকিয়ে রাখার কোনও প্রয়োজন মনে করেননি। তাঁরা একে অপরের প্রতি ভালবাসা প্রকাশ করতে বিন্দুমাত্র সংকোচ করেননি, বরং খুল্লাম খুল্লা নিজেদের সম্পর্ককে উপভোগ করেছেন।

Actress Sweta Bhattacharya and Actor Rubel Das will got married in January

শ্বেতা-রুবেল তাঁদের সম্পর্কের বিভিন্ন মুহূর্ত প্রায় দিনই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। বিভিন্ন উৎসব থেকে জন্মদিন, সবসময়ই তাঁরা একসঙ্গে সময় কাটান। তাঁদের পরিবারগুলোর মধ্যেও সুসম্পর্ক গড়ে উঠেছে। তবে টলিপাড়ায় বেশ কিছুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল, ২০২৪ সালেই তাঁদের শেষ অবিবাহিত দম্পতি হিসাবে দুর্গাপুজো কাটানো। সেই গুঞ্জন এবার সত্যি হতে চলেছে, কারণ আগামী জানুয়ারিতেই তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন।

এই মুহূর্তে শ্বেতা ভট্টাচার্য অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’ তে। তাঁর বিপরীতে দেখা যাচ্ছে রণজয় বিষ্ণুকে। অন্যদিকে, রুবেল দাসও জি বাংলার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে অভিনয় করছেন, যেখানে তাঁর সহ-অভিনেত্রী পল্লবী শর্মা। এই দুই ধারাবাহিকের মাধ্যমে তাঁরা দর্শকদের মন জয় করেছেন, তবে তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে সমান আগ্রহ তৈরি হয়েছে ভক্তদের মধ্যে।

আরও পড়ুনঃ বড় পর্দা অতীত, টেলিভিশন পর্দায় এবার দেবের নায়িকা! ফিরতে হচ্ছে জি বাংলায়

শ্বেতা ও রুবেলের প্রেম কাহিনী তাঁদের অনুরাগীদের কাছে অনুপ্রেরণার মতো। অবশেষে তাঁদের বিয়ের খবর সামনে আসায় ভক্তদের উচ্ছ্বাস আরও বেড়েছে। টলিপাড়া এখন তাঁদের বিয়ের দিনগণনা শুরু করেছে, অপেক্ষা শুধু নতুন বছরের জানুয়ারির।

Back to top button