জমজমাট অনুরাগ! অবশেষে ফিরে এল নায়কের স্মৃতি, শেষ মুহূর্তে নিজের প্রাণ দিয়ে সূর্যের প্রাণ বাঁচাল ইরা

Anurager Chhowa Today Episode: জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিক। অবশেষে দর্শকদের অপেক্ষার অবসান। ফিরে এসেছে নায়ক সূর্যের স্মৃতি। স্মৃতি ফিরে আসার সঙ্গে সঙ্গে ঘুরে যাবে গল্পের মোড়। ইতিপূর্বে দর্শক দেখেছে পেনড্রাইভের খোঁজ পেয়েছে ইরা ও অর্ণব।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৫ই জুলাই
(Anurager Chhowa Today Episode 15th July)

সূর্যকে মোহনপুরে নিয়ে এসেছিল তারা। ইরা ও সূর্য যেখানে সংসার পেতেছিল সেখানে ছিল পেনড্রাইভের খোঁজ। এদিন মোহনপুরে এসে বাড়িতে তন্য তন্য করে পেনড্রাইভের খোঁজ শুরু করে তারা। খুঁজতে খুঁজতে সূর্যের স্টেথোস্কোপের ভিতর থেকে বেরিয়ে আসে পেনড্রাইভ।

এদিকে, সূর্যকে খুঁজতে খুঁজতে দীপা চলে আসে মোহনপুর। ধুরন্ধর দুষ্কৃতী অর্ণব। তার চোখকে ধুলো দিতে ফের ছদ্মবেশ ধারণ করে দীপা। এবার এক বিহারী বুড়ির বেশ ধারণ করে সে। যদিও টিমের কেউ দীপাকে চিনতে পারেনি। কিন্তু মধ্যরাতে এক বুড়ি ঝাঁট দিচ্ছে শুনে দেখতে আসে তারা। তখনই দীপাকে চিনে নেয় তারা।

আরও বড় বিপদের মুখোমুখি এসে পড়ে দীপা। এদিকে, পেনড্রাইভ পাওয়ার পর সূর্যকে ঘরবন্দি করে আগুন জ্বালিয়ে দেয়। তবে দীপার তৎপরতায় পেনড্রাইভসহ, বড় চক্রের হদিশ দিয়ে দেয় পুলিশকে। শেষ মুহূর্তে, ইরার সুবুদ্ধি হয়। হাজার হোক দীর্ঘদিন সূর্যের নামে সিঁথি রাঙিয়ে চলেছে সে। তাই অর্ণব সূর্যকে গুলি করলে সামনে এসে দাঁড়ায় ইরা।

আরো পড়ুন: মিঠাই-সিড জুটির উষ্ণতাই দিচ্ছে স্টার জলসার হিট জুটি কথা-অগ্নিভ! জুটির মাখোমাখো রোমান্সে বুঁদ নেটপাড়া

অর্ণবের ছুঁড়ে দেওয়া গুলি লাগে ইরার কাঁধে। তখনই হাসপাতালে নিয়ে যাওয়া হয় ইরাকে। কারণ এই মুহূর্তে একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হবে ইরাকে। সূর্যের এই অবস্থার জন্য দায়ী কে? কেনই বা এই অবস্থা হল সূর্যের? আপাতত, বড় এই দুষ্কৃতীচক্রকে ধরতে পেরেছে পুলিশ। এবার দেখার দোষীদের সর্বোচ্চ কী শাস্তি হয়।

Back to top button