আচমকা কেন বন্ধ হয়ে গিয়েছিল মিঠাই❓ আসল সত্যিটা সামনে আনলেন পিসিমণি অর্পিতা মুখার্জি

অর্পিতা মুখার্জি (Arpita Mukherjee)। না! এই নামে তাঁকে চেনেন না অনেকে। কিন্তু ধারাবাহিকের দুনিয়ায় তাঁকে তিনি পরিচিত ‘সোনালি’, ‘ভাগ্যলক্ষ্মী’-র ‘হৈমন্তী’ অথবা ‘অপরাজিতা’ নামে। শেষ তাঁকে দেখা গিয়েছিল অপরাজিতা চরিত্রে। প্রথম দুটি ধারাবাহিকে খলচরিত্রে অভিনয় ক0রছেন অর্পিতা। যদিও ‘মিঠাই’-এ (Mithai) তাঁর চরিত্র পজিটিভ।

দীর্ঘদিন নেগেটিভ চরিত্রে অভিনয়ের অনুভূতি কেমন? প্রশংসা নাকি ভর্ৎসনা? দর্শকদের কাছে প্রাপ্য হিসেবে মেলে কোন উপহার? মুখোমুখি আড্ডায় হাজির অভিনেত্রী। এদিন মিঠাই ২ ও ইন্ডাস্ট্রির ভিতরের অন্ধকার নিয়ে অকপট আড্ডা দিলেন অভিনেত্রী।

মিঠাই ২ তে কি ফিরছে সৌমীতৃষা-আদৃত?

অভিনেত্রী উত্তরে বলেন “মিঠাই শেষ হয়েছে ২০২৩ এ। আমি ছেড়েছি ২০২২ এ নভেম্বরে তার কারণ ওরা যে লিড তা দিয়েছিল আমি এত বড়ো বাচ্চার দিদা বা ঠাকুমা কোনোটাই হবো না। সঙ্গে আমি অন্য একটা প্রজেক্ট এ কাজ শুরু করি সেটাও জী বাংলার, যেটা আমি আগেই বললাম এক ঘর থেকে অন্য ঘরে শিফট হয়েছি ‘তোমার খোলা হাওয়া ‘ আর কেনো মিঠাই বন্ধ হল এর উত্তর শুধু জি বাংলা দিতে পারবে।

দর্শকদের উদ্দেশ্য অভিনেত্রী আরও বলেন “আপনারা যদি চান মিঠাই ২ করার জন্য জী বাংলা কে লিখে পাঠান। এবং অবশ্যই পুরোনো টিমও জেনো থাকে। এবার আমি জানি না কেনো সৌমীতৃষা-আদৃত ওরা থাকবে কিনা কারণ, বোথ আর ভেরি প্রফেশনাল চাইল্ড এন্ড দেয় নো হোয়াট টু দু ওর হোয়াট নোট দু আর আজ সৌমীতৃষা ভালো কাজ করছে ও আদৃত নেক্সট প্রজেক্ট আসছে, এবার বাড়ির ছেলে বাড়ির মেয়ে ভালো কাজ করছে আমরা তো ভালোই চাইব।”

আরো পড়ুন সূর্যের দেওয়া শাড়ি পরে নজর কাড়লো দীপা! অনেকদিন পর সূর্য-দীপার রোম্যান্সের সাক্ষী থাকলো দর্শকমহল

সিরিয়ালের গ্ল্যামরের পিছনে কতটা অন্ধকার? এ নিয়েও মুখ খোলেন অভিনেত্রী। তবে তাঁর কেরিয়ারে নেতিবাচক মুহূর্ত বিরল। নেতিবাচক বন্ধুও পাননি তিনি। মডেলিং দিয়ে কেরিয়ারের শুরু। তারপর সিনেমা। ‘পাগল প্রেমী’ সিনেমায় ঋত্বিক চক্রবর্তীর বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। বাংলা ও ওড়িয়া দুই ইন্ডাস্ট্রিতে নায়িকা হিসেবে কাজ করেছেন অনেকদিন। তারপর ধারাবাহিক। যদিও ছোটপর্দায় অভিনয় করাকে জীবনের ভুল সিদ্ধান্ত বলে মনে করেন তিনি। বাকি যতটুকু করেছেন তাতেই খুশি অভিনেত্রী অর্পিতা মুখার্জি।

Back to top button