দোটানায় লাবণ্য! একদিকে ক্যানসার আক্রান্ত ইরা, অপরদিকে ভালোবাসার দীপা, কাকে সূর্যের স্ত্রীর মর্যাদা দেবেন লাবণ্য?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। গল্পের নায়িকা দীপা। আর এই মুহূর্তে খলনায়িকা ইরা। দীপা চলে ডালে ডালে, আর ইরা পাতায় পাতায়। বর্তমানে কালো ৬৪ জিবির পেনড্রাইভ খুঁজে পেতে সেনগুপ্ত বাড়িতে ঘাঁটি গেড়েছে ইরা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২১শে জুন (Anurager Chhowa Today Episode 21th June)

সূর্যকে নিয়ে সাবধান গোটা পরিবারের লোক। ইরাকে তারা সন্দেহের নজরের বাইরে রাখছে না। ইরাকে হাতেনাতে পাকড়াও করতে তার ঘরে স্পাই ক্যামেরা লাগিয়েছিল দীপা। ধরা পরেও প্ল্যান বি-র জোড়ে বেঁচে গেছে সে। কারণ ধুরন্ধর দুষ্কৃতী চক্রের সঙ্গে যুক্ত ইরা।

ধরা পড়ে ক্যানসারে গ্রেড ডি হওয়ার হওয়ার নাটক শুরু করেছে সে। ভুয়ো কাগজ দেখিয়ে কাকীয়া সহানুভূতি পেয়েছে। তার মূল লক্ষ্য বাড়ির সকলের বিশ্বাস জয় করে সূর্যের স্ত্রী পরিচয়ে সেনগুপ্ত বাড়ির সব কিছুতে অধিকার। তাহলেই কাজটা অনেক সহজ হয়ে যাবে। সবকিছুই ঠিকঠাক প্ল্যান মাফিক এগোচ্ছে। ভিক্টরের খটকা লাগে তখনই। কারণ সূর্যের কেবিনে তার রূপ ও বাড়িতে এরূপ দেখে মেলাতে পারে না সে। তারমধ্যে আবার ক্যানসারের নাটক।

ইরা সেনগুপ্ত বাড়িতে থাকবে কি থাকবে না, কোন পরিচয়ে থাকবে ইত্যাদি ঠিক করবে লাবণ্য সেনগুপ্ত। তবে প্রশ্নের সম্মুখীন হওয়ার পর তিনি চলে যান বাড়ি থেকে। জটিল পরিস্থিতি এড়াতে আপাতত কয়েকদিন সেনগুপ্ত বাড়ি থেকে দূরে থাকবেন তিনি।

Back to top button