কেন ‘তেজ’ হয়ে পর্দায় ফিরলেন হানি? নিজের বিয়ে থেকে পর্দার বিয়ে নিয়ে অকপট অভিনেতা!

স্টার জলসার (Star Jalsha) নয়া সিরিয়াল ‘শুভ বিবাহ’ (Subho Bibaho)। ডিভোর্সি মেয়ে সুধার জীবনের গুল্প নিয়ে এগিয়ে চলেছে ধারাবাহিক। পয়লা প্রচার ঝলক রীতিমতো সাড়া জাগিয়েছিল দর্শকমহলে। ডিভোর্সি মেয়ের বিয়ে বারংবার ভেস্তে যাচ্ছে তাঁর অতীতের কারণে। তবে অতীত লুকিয়ে নিয়ে করতে নারাজ সে। জীবনের এমনই এক মোড়ে সুধার পরিচয় হয় তেজের সঙ্গে। কীভাবে মিলল দুজনের মন, এই অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের নতুন মেগার বিষয়বস্তু।

সুধা ওরফে অভিনেত্রী সোনামণি সাহার বিপরীতে নায়ক হিসেবে দেখা মিলবছে হানি বাফনার। তাঁর চরিত্রের নাম তেজ। ডিভোর্সি সুধাকেও মনে খেদ না রেখে মেনে নেবে তেজ। নিঃস্বার্থ ভালোবাসা বিলোবে অসহায় মেয়েটির উপর। তবে তেজ হিয়ে কেন পর্দায় ফিরলেন হানি? সাম্প্রতিক সাক্ষাৎকারে অকপট অভিনেতা।

সাম্প্রতিক সাক্ষাৎকারে ‘তেজ’কে নিয়ে কী বলছেন হানি?

সম্প্রতি সাক্ষাৎকারে হানিকে প্রশ্ন করা হয়েছিল, অনস্ক্রিন তেজের সঙ্গে কতটা মিল রয়েছে তার? অভিনেতা বলেন, তেজের স্বভাবের সঙ্গে প্রচুর মিল হানির।পাংচুয়ালিটি, মিথ্যে সহ্য করতে না পারা, সৎ থাকা এই প্রত্যেকটি বিষয়ের সঙ্গেই এক হয়ে গিয়েছে তেজ এবং হানি। কিন্তু দুজনের মধ্যে অমিল কোথায়?

অভিনেতা আর‌ও বলেন, অমিল বলতে তেজের মতো বড়লোক নন তিনি।‌ বাকি আর কোথাও অমিল নেই। ‌হতে পারে অমিলটা খুব সূক্ষ্ম, সেটা আলাদা করে উল্লেখ করার নয়। বলেই হেসে ওঠেন পর্দার গুরু গম্ভীর ‌তেজ বসু মল্লিক। পর্দায় তেজ এবং সুধার জুটি দর্শক পছন্দ করছে। কেমন লাগছে অভিনেতার?

আরও পড়ুন: জলসার নতুন ধারাবাহিক ‘তেঁতুলপাতার’ সম্প্রচার সময় চলে এলো! নতুন ধারাবাহিককে জায়গা দিতে শেষ হচ্ছে জলসার জনপ্রিয় এই ধারাবাহিক! 

নায়ক এই প্রসঙ্গে বলেন, সোনামণির সঙ্গে তাঁর জুটি যে ভালো লাগছে দর্শকের সেটাই সব থেকে ভালো লাগার।প্রতীক-সোনামণির জুটির পর সহ অভিনেত্রীর সঙ্গে কাজ করতে চ্যালেঞ্জ মনে হয়েছিল? উত্তরে হানি বলেন, সবটাই দর্শকের ব্যাপার। তিনি শুধু নিজের চরিত্রটা ফুটিয়ে তুলতে চান। সেটা যদি করতে পারেন তাহলেই সবটা হয়ে যাবে।

Back to top button