হঠাৎই বন্ধ স্টার জলসা ও জি বাংলার সমস্ত সিরিয়ালের শুটিং! কিন্তু কী ঘটল?

বাংলা টেলিভিশনের দুনিয়ায় জনপ্রিয়তম চ্যানেলগুলির মধ্যে অন্যতম হল স্টার জলসা, জি বাংলা, কালার্স বাংলা, সান বাংলা প্রভৃতি। এই চ্যানেলগুলিতে চলা, প্রত্যেকটি ধারাবাহিকই দর্শকদের কাছে ভীষণই জনপ্রিয়। বলা ভালো প্রত্যেকটি ধারাবাহিকের‌ই নির্দিষ্ট সংখ্যক দর্শক সংখ্যা রয়েছে।

এই মুহূর্তে বাংলা ধারাবাহিকগুলি বাঙালিদের বিনোদনের অন্যতম মাধ্যম। তাদের অলস সময় গুলোকে গুছিয়ে দেয় এই ধারাবাহিক গুলি। এই ধারাবাহিক গুলি দেখে মন ভালো হয়ে যায় দর্শকদের। বলা যায় বহু মানুষের একাকী সন্ধ্যা রাঙিয়ে দিয়ে যায় বাংলা টেলিভিশনের পর্দায় চলা এই ধারাবাহিকগুলি।

কিন্তু যদি ধরুন বাংলা টেলিভিশনের পর্দায় চলা এই ধারাবাহিকগুলি হঠাৎ করে বন্ধ হয়ে যায় তাহলে কেমন হয়? নিশ্চয়ই আশঙ্কিত হয়ে পড়লেন তাই না? যদিও এইরকম দিন আমরা দেখেছি। ‌করোনা মহামারীর সময় বন্ধ হয়ে গিয়েছিল বাংলা ধারাবাহিকের শুটিং। প্রথমে রিপিট্ টেলিকাস্ট করা হলেও পরবর্তীতে অভিনেতারা বাড়ি থেকে অভিনয় করে পাঠাচ্ছিলেন এবং সেগুলোই সংযুক্ত করে দেখানো হচ্ছিল টেলিভিশনের পর্দায়।

তবে কি আবার এই রকম কিছু ঘটতে চলেছে? হঠাৎ কেন বন্ধ হয়ে গেল সমস্ত চ্যানেলের বাংলা ধারাবাহিকের শুটিং। আরে না না বেশি চিন্তিত হবেন না। আসলে আজ নবনির্মিত ধনধান্য অডিটরিয়ামে আয়োজিত হয়েছে টেলি একাডেমী অ্যাওয়ার্ডস।‌ দুপুর দুটো থেকে শুরু হয়ে রাত ৮ টা পর্যন্ত চলার কথা এই অনুষ্ঠানটির। আর বিশেষ এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে হয়েছে টলিউডের সমস্ত তারকাকে।

আর যখন তারকারাই নেই, যখন অভিনেতা- অভিনেত্রীরাই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত সেখানে শুটিং হবে কি করে! আর তাই আজকে টেলি একাডেমী অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের জন্য টলি পাড়ার সমস্ত চ্যানেলের ধারাবাহিকের শুটিং বন্ধ রয়েছে। যদিও আগামীকাল থেকে ফের শুটিং শুরু হবে বলেই জানা গেছে।

Back to top button