চম্পা মাসির ডেরায় পুরোনো শত্রুর সঙ্গে দেখা দীপার! একসঙ্গে দুই শত্রুর মোকাবিলা করতে কী সক্ষম হবে দীপা?

Anurager Chhowa Today Episode: টান টান উত্তেজনায় ভরপুর স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। জমে উঠেছে ধারাবাহিকের বর্তমান ট্র্যাক। সূর্যকে নিয়ে সেনগুপ্ত বাড়ি থেকে বেরিয়ে গিয়েছে ইরা ও অর্ণব। তারা যে দুষ্কৃতী তা খোলসা হয়ে পড়েছে বাড়ির সকলের সঙ্গে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৩ই জুলাই (Anurager Chhowa Today Episode 13th July)

মুখোমুখি দীপা ও চম্পামাসি। ইরা ও অর্ণব সোনা-রূপাকে পাচার করে চম্পামাসির হাতে তুলে দিয়েছে। চম্পামাসি একাধিক ছোট মেয়েদের বন্দী করে রেখেছে। বর্ডারের ধারে চম্পামাসির আখড়া আসলে মেয়ে পাচারের আতুর ঘর। দুই মেয়েকে উদ্ধার করতে তাই চম্পামাসির ডেরায় ঢুকেছে দীপা।

তবে চম্পামাসির চোখে খুব বেশিক্ষণ ধুলো দিতে পারেনি। ঠিক একসময়ে চম্পামাসি ধরে ফেলেছে দীপাকে। তখনই হাতাহাতি শুরু হয় দুপক্ষের। চম্পামাসি জখম হন। তাকে একটি চেয়ারে বেঁধে সোনা-রূপা ও অন্যান্য মেয়েদের নিয়ে বেরোতে যায় দীপা। তারপরই নয়া চমক।

সোনা-রূপা ও অন্য মেয়েদের নিয়ে দীপা যখন চম্পামাসির ডেরা থেকে বের হচ্ছে, তখনই দীপার মুখোমুখি পুরোনো শত্রু। মিস্টার কুমারের মেয়ে পাচারের ব্যবসা। লোকটি জেল থেকে ফিরে অনেক টাকা কামিয়েছে। বড় বড় ব্যবসা আছে তার। অন্যতম মানব পাচার।

আরো পড়ুন: “ঠিক যেন কিরণমালা…” জলসার ফাইটিং সিনে দুর্দান্ত অভিনয়! অতীতকে মনে করালেন রুকমা! মন জুড়ালো দর্শকের

চম্পামাসিকে কাবু করতে পারলেও, নায়িকা কি কুমারের হাত থেকে রক্ষা পাবে? মেয়েগুলি নিজের বাড়ি ফিরে কি সুস্থ জীবন বাঁচতে পারবে? নাকি বিপদের মুখে পড়ে শেষ রক্ষা করবে সূর্য। দেওয়ালে পিঠ ঠেকলে স্মৃতি ফিরবে নায়কের? উত্তর মিলবে অনুরাগের ছোঁয়ার আগামী পর্বে।

Back to top button