দুষ্কৃতীদের সঙ্গে টক্কর দীপার! শেষ অবধি সূর্যকে কী বাঁচাতে পারবে দীপা?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। গল্পে এই মুহূর্তে টান টান উত্তেজনা। দুষ্কৃতীরা চলে ডালে ডালে আর ধারাবাহিকের নায়িকা দীপা চলে পাতায় পাতায়। সমানে সমানে টক্কর চলছে দু’পক্ষের।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৯ই জুলাই (Anurager Chhowa Today Episode 9th July)

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে, দীপার ফাঁদে পারি দিয়েছে দুষ্কৃতীচক্র। তারা বিশ্বাস করতে শুরু করেছে দীপা নয়, সূর্যের নার্স রাজেশ্বরী আইয়ার। কারণ এদিন দীপাকে হাতেনাতে ধরতে পাঁচ লক্ষ টাকা দেওয়া হয়েছে দীপাকে। সেই টাকা নিয়ে দীপা দুষ্কৃতীদের আইওয়াশ শুরু করে। দক্ষিণ ভারতীয় সাজে সে ও তড়িৎদা এক রেস্তোরাঁয় এসেছে। অর্ণব চলে গেলে ডক্টর স্যানালও আসবেন।

দুষ্কৃতীদের পরবর্তী পদক্ষেপ সূর্যকে সেনগুপ্ত বাড়ি থেকে বের করে নিয়ে যাওয়া। মোহনপুরে নিয়ে গিয়ে মাথায় শট দিয়ে রীতিমতো সূর্যের স্মৃতিশক্তি ফিরিয়ে আনতে হবে। আর এই কাজে সাহায্য প্রয়োজন বাড়ির বিশ্বস্ত নার্স রাজেশ্বরীর। এত বড় দায়িত্ব কারোর হাতে তুলে দেওয়ার আগে রাজেশ্বরীকে পুরোপুরি বিশ্বাস করতে হবে অর্ণব ও ইরা।

আরো পড়ুন: অনির্বাণের বয়স্ক মা রাতারাতি ইয়ং! সঙ্গে আবার শ্বশুর! লীনা পিসির কান্ডজ্ঞান নিয়ে আবার দর্শক মহলে অসন্তোষ

এদিন রাজেশ্বরীকে টোপ দিয়ে খতিয়ে দেখে দুজন। রাজেশ্বরী তার স্বামীর সঙ্গে দেখা করবে বলে সেনগুপ্ত বাড়ি থেকে খানিকক্ষণের জন্য বাইরে আসে। ছদ্মবেশে তার সঙ্গে দেখা করে তড়িৎদা ডক্টর স্যানাল। এদিকে, বাড়িতে রাজেশ্বরীর ব্যাগ তল্লাশি করে ইরা। তামিল ডায়েরি, তামিল বই দেখতে পায় সে। এদিকে অর্ণবও সন্দেহজনক কিছুই পায় না।

আপাতত, রাজেশ্বরী আইয়ারকে সন্দেহের বাইরে রাখছে তারা। এদিন ডক্টর স্যানাল পরীক্ষা করে দেখে সূর্যকে যে ওষুধগুলো খাওয়ানোরে চেষ্টা করা হচ্ছে, তাতে নার্ভাস সিস্টেম নষ্ট হতে পারে। গোটা জীবনের জন্য সূর্য প্যারালাইসিসও হয়ে যেতে পারে। সেই ওষুধগুলোর পরিবর্তে ডক্টর স্যানালই দীপাকে নতুন কিছু ঘুমের ওষুধ দিয়ে দেন। যাতে ইরা ও অর্ণবের মনে হয় ঠিকঠাক ওষুধ খাওয়াচ্ছেন

Back to top button