স্বামীর অত্যাচার সত্ত্বেও তার বিপদ শুনে স্বপ্ন বিসর্জন দিয়ে ছুটল শিমুল! পরাগের ওপর টান বাড়ল তার?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দুনিয়ায় অন্যতম উৎকৃষ্ট ধারাবাহিকের নাম কার কাছে মনের কথা (Kar Kache Koi Moner Katha) । এই ধারাবাহিকটি দর্শকদের মনের অত্যন্ত কাছাকাছি রয়েছে। বাঙালি দর্শক এই ধারাবাহিকটি দেখার প্রতি এক বিশেষ রকমের টান অনুভব করছেন। আর যার জন্যই এই সাফল্য।

এই মুহূর্তে ভীষণ রকম বাস্তব সম্মত প্লট উঠে আসছে এই ধারাবাহিকটির মধ্যে দিয়ে। আর তাই শুরুর দিকে যারা এই ধারাবাহিককে কটাক্ষ করেছেন তারাই এখন মন দিয়ে এই ধারাবাহিকটি দেখে চলেছেন। বাঙালি দর্শকদের কাছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা যে তৈরি হয়েছে তা এই ধারাবাহিকের টিআরপি তালিকা দেখলে বোঝা যায়।

এই মুহূর্তে রয়েছে এই ধারাবাহিকের টিআরপির নম্বর প্রত্যেক সপ্তাহেই এক ধাপ করে এগিয়ে চলেছে। এই ধারাবাহিকটি এই মুহূর্তে চতুর্থ স্থানে রয়েছে। আর বেশ জমজমাট জায়গাতেই রয়েছে। বলাই বাহুল্য, বাঙালি টেলিভিশন প্রেমীরা এখন চোখ সরাতে পারছেন না এই ধারাবাহিকটি থেকে।

বলাই বাহুল্য, এই ধারাবাহিকটির যারা নিয়মিত দর্শক তারা জানেন, নিজের স্বামী পরাগের হাতে অত্যাচারিত শিমুল কিছুদিন আগে ডিএম অফিসে গিয়ে নিজের স্বামী এবং দেওরের নামে অভিযোগ জানিয়ে আসে।‌ এরপর পরাগ এবং পলাশকে অফিসে ডেকে বেশ ভালো করে বকাঝকা দেন ডিএম ম্যাডাম। এরপর থেকেই রাগে ফুঁস ছিল পরাগ। আর তাকে মন্ত্রণা দেয় পলাশ এবং তার হবু স্ত্রী প্রতীক্ষা।

এরপরেই তারা পরিকল্পনা করে তারা শিমুলকে ডিএম ম্যাডামের আয়োজিত অনুষ্ঠানে যাওয়া থেকে আটকাবে। আর সেই মতোই প্ল্যান করে পরাগের নির্দেশে এক ব্যক্তি শিমুলকে ফোনে বলে পরাগ অসুস্থ। এই খবরের বিচলিত হয়ে পড়ে শিমুল। তার শাশুড়িও বলে পরাগ তার নাচ করতে যাওয়া মেনে নিতে পারেনি। আর তাই এমন কান্ড বেঁধেছে। এরপর অনুষ্ঠান বাদ দিয়ে শিমুল পরাগের কাছে ছুটে যায়। স্বামীর অত্যাচার সত্ত্বেও তার বিপদ শুনে স্বপ্নকে বিসর্জন দিয়ে তার কাছেই ছুটল শিমুল! তবে কী পরাগের ওপর টান পড়েছে তার? যদিও নেটিজেনরা বলছেন সংসার এমন‌ই।

Back to top button