প্রকাশ্যে অনুরাগের ধামাকা পর্বের প্রচার ঝলক! সূর্য-দীপার নতুন জীবনে কী ফিরে আসবে পুরোনো ভালোবাসা?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। একসময়ে টিআরপিতে (Trp) ৮+ নম্বর তুলতো এই মেগা। এই ধারাবাহিকের নায়ক-নায়িকা সূর্য-দীপার সম্পর্ক রীতিমতো চর্চার কেন্দ্রে ছিল দর্শকদের। এক হয়েও, যেন এক হয় না দুজন। গল্প অনুযায়ী, নায়ক স্মৃতি হারিয়েছে। তাই কাছে থেকেও চিনতে পারছে না ভালোবাসার মানুষকে। এইসব টানাপোড়েনের মধ্যে প্রকাশ্যে এসেছে নতুন প্রোমো।

প্রকাশ্যে অনুরাগের ছোঁয়া’র নয়া প্রচার ঝলক

প্রকাশ্যে আসা প্রচার ঝলকে দেখা যাচ্ছে, কলেজের নবীনবরণ অনুষ্ঠানে এসেকছে সূর্য-দীপা। খোলা লনে আয়োজন হয়েছে অনুষ্ঠানে। এদিন লাল শাড়ি পরে সূর্যের সামনে আসবে দীপা। তাকে দেখে আপ্লুত হয়ে যায় সূর্য। স্বপ্নে সে যাকে দেখে সে কী হবে দীপা মজুমদার?

তখনই বিদ্যুৎ চমকে ওঠে। দীপা বভয় পেয়ে সূর্যের হাত শক্ত করে দেয়। দীপার চোখ দুটো অচেনা লাগে সূর্যের। তবে একেই কী সূর্য খুঁজে চলেছে? নায়কের মনের মধ্যে ঘুরতে থাকে একাধিক প্রশ্নের। ঝমঝমিয়ে বৃষ্টি আসে। ভিজিয়ে দেয় দীপা আর সূর্যকে। দীপাঅ মনে মনে তার ডাক্তারবাবুকে বলে,”আমায় নতুন করে চিনে নিন সূর্য…।”

ডাক্তারবাবু ডাক বদলেছে সূর্যতে। আপনি থেকে তুমিতে এসেছে সূর্য-দীপার সম্পর্ক। দীপাওবদলেছে। আটপৌরে ঘরোয়া মেয়েটা আজ ডাক্তারি পড়ছে। নায়ক-নায়িকার যেন নবজন্ম। দীপা অ সূর্য নতুন জীবনে কী ফিরে পাবে পুরোনো ভালোবাসার অনুরাগের ছোঁয়া?

আরও পড়ুন: আর রাখঢাক নয়, শেষ পর্বে কী দেখানো হবে তোমাদের রানীতে ফাঁস হলো প্লট! মানতে পারছেন না দর্শকরা

কবে সম্প্রচার হতে চলেছে ধামাকা পর্বের?

সোম থেকে রবিবার রাত সাড়ে নটায় জি বাংলার পর্দায় দেখা মেলে সূর্য-দীপা ও সেনগুপ্ত বাড়ির গল্পের। হতে চলেছে নায়ক-নায়িকার মহা মিলন। ধামাকা পর্ব দেখা যাবে ৩রা অগস্ট, শনিবার। তবে কী এবার সব প্রতিকূলতা পেরিয়ে এক হবে সূর্য-দীপা? জানতে ছলে নজর থাক স্টার জলসার পর্দায়।

 

Back to top button