‘মন দিতে চাই’ অভিনেত্রী অরুনিমার সঙ্গে জুটি বাঁধছেন ‘ইচ্ছে পুতুলের’ নীল! আসছে ত্রিকোণ প্রেমের গল্প!

টলিউড (Tollywood) স্টুডিও পাড়ার জটিলতা সবাইকে ভাবাচ্ছে। বিগত কয়েকদিন ধরে চলছে অচলাবস্থা। ফেডারেশন ও টেকনিশিয়ানদের সঙ্গে ডিরেক্টরস অ্যাসোসিয়েশনের দ্বন্দ্বের ফলে বন্ধ সব শুটিং। এরই মাঝে নতুন ধারাবাহিকের ঘোষণা। ফের পর্দায় ফিরছেন ‘মন দিতে চাই’ অভিনেত্রী অরুণিমা হালদার (Arunima Haldar)। সঙ্গে জুটি বাঁধছেন অভিনেতা মৈনাক ব্যানার্জি (Mainak Banerjee)।

এর আগে জি বাংলায় ‘মন দিতে চাই’ ধারাবাহিকে প্রধান চরিত্রে ছিলেন অরুণিমা। অন্যদিকে ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকটিতে নায়কের চরিত্রে অভিনয় করেন মৈনাক। আর অনিন্দ্যকে দেখা গিয়েছিল স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকে। এবার এই তিনজন ফিরছেন ত্রিকোণ প্রেমের গল্পে।

নতুন ধারাবাহিক আসছে টেলিভিশনে!

টলিউডের কঠিন দিনেও নতুন বার্তা। জি বাংলায় ফের আসছে নতুন এক ধারাবাহিক। ধারাবাহিক প্রযোজনায় অরগানিক ষ্টুডিও। এই ধারাবাহিকের গল্পটি প্রধানত ত্রিকোণ প্রেমকে কেন্দ্র করে। যে গল্পের হাত ধরে ছোটপর্দায় কামব্যাক করছেন তিন পরিচিত মুখ। তাঁরা হলেন অরুণিমা হালদার, অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং মৈনাক বন্দ্যোপাধ্যায়।

আপাতত এই খবর পাওয়া গেলেও, ধারাবাহিকের নাম চূড়ান্ত হয়নি। যদিও হয়ে গিয়েছে লুক সেট ও প্রোমোর শুট। তবে শুরুর দিকেই বিপত্তি। শুটিং বন্ধের নির্দেশ পেয়ে কার্যত আটকে রয়েছে নতুন এপিসোডের প্রস্তুতি। অনিশ্চয়তার কারণে চিন্তায় সকলে। জটিলতা কেটে কবে শুটিং শুরু হবে তারআশায় সবাই। নতুন ধারাবাহিক নিয়ে আশাবাদী চ্যানেল কর্তৃপক্ষ।

আরও পড়ুন: রাইকে হারিয়ে ফেলে বড় সিদ্ধান্ত নিল অনির্বাণ! এপিসোড একেবারেই মিস করা যাবে না

নতুন ধারাবাহিকের প্রথম ঝলক এখনো সামনে আসেনি। নাম ঠিক করার পর দর্শকরা এই বিষয়ে জানতে পারবেন। আপাতত টলিউডের জটিলপরিস্থিতি কাটার অপেক্ষায় রয়েছেন সকলে। তারপরেই নতুন ধারাবাহিকের ঘোষণা হবে।

Back to top button