রোহিত-ফুলকিকে আলাদা করতে মরিয়া হয়ে উঠেছে শালিনী! ফুলকি কি পারবে শালিনীর প্ল্যান বানচাল করতে?

টেলিভিশনের বেঙ্গল টপার ও জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল ফুলকি (Phulki)। বর্তমানে জমে উঠেছে এই ধারাবাহিক। প্রতি সপ্তাহে আসছে একের পর এক টুইস্ট। ফুলকি চরিত্রে দিব্যানি মন্ডল (Devyani Mondal) দুর্দান্ত অভিনয় করে মুগ্ধ করেছেন দর্শকদেরা। ওদিকে ফুলকিকে টক্কর দিচ্ছে শালিনী।

ফুলকি আর রোহিতকে আলাদা করতে মোক্ষম চাল শালিনীর!

রোহিত আর ফুলকিকে আলাদা করার জন্য ফের উঠে পড়ে লেগেছে শালিনী। আবারও সে হাত মিলিয়েছে রুদ্রর সঙ্গে। বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে, রুদ্রর প্ল্যান মোতাবেক নতুন নাটক শুরু করছে ফুলকির সতীন‌ কাঁটা শালিনী। সে নাকি এবার হারিয়ে ফেলেছে মানসিক ভারসাম্য! আর হাসপাতালে শালিনীকে অসুস্থ দেখে মন গলে যায় রোহিতের।

তবে বাড়িতে আসার পর রোহিতকে সবসময় চোখে চোখে রেখেছে শালিনী। এদিকে শালিনীর হাবভাব মোটেই ভালো লাগছে না ফুলকির। সে একটু হলেও ধরতে পেরেছে আবার নতুন নাটক শুরু করেছে শালিনী। রোহিত বলে শালিনী সুস্থ হয়ে গেলে সে তাঁকে কলকাতায় পাঠিয়ে দেবে। রোহিত মোটেই ভোলেনি শালিনী কি কি করেছে!

আরও পড়ুন: রোহিত-ফুলকিকে আলাদা করতে মরিয়া হয়ে উঠেছে শালিনী! ফুলকি কি পারবে শালিনীর প্ল্যান বানচাল করতে?

রোহিত বলে তাঁর মনে আর শালিনীর কোন জায়গা নেই। রোহিত-ফুলকির সমস্ত কথা দরজার আড়াল থেকে শুনে নেয় শালিনী। ছুটে আসতে গিয়ে পড়ে যায় একটি ফুলদানি। তারপর ঘরে ঢুকে ফুলকি ও রোহিতের ছবি জ্বালাতে থাকে সে। আর মনে মনে প্রতিজ্ঞা নিতে থাকে কিছুতেই ফুলকি ও রোহিতকে একসঙ্গে থাকতে দেবেনা শালিনী।

Back to top button