স্তন ক্যানসারের তৃতীয় পর্যায়ে বলিউড অভিনেত্রী হিনা খান, ‘প্রার্থনা করুন’ আর্জি অভিনেত্রীর

বলিউডের একজন সফল এবং খ্যাতনামা অভিনেত্রী হিনা খান (Hina Khan)। স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ইয়ে রিস্তা কেয়া ক্যাহলাতা হ্যায় ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেছিলেন হিনা। ধারাবাহিকটিতে অকসরা সিংহানিয়ার চরিত্রে হিনার অভিনয় বিপুল জনপ্রিয়তা পেয়েছিল টেলিভিশনের পর্দায়। টানা ৮ বছর ধারাবাহিকটিতে অভিনয় করার পর ২০১৬ সালে ধারাবাহিকটি থেকে বিদায় নেন হিনা। এরপর বিগ বস ১১, ফেয়ার ফ্যাক্টরে অংশগ্রহণ করেছেন হিনা।

বেশ কিছুদিন আগেই খবর মিলেছিল হাসপাতালে ভর্তি আছেন হিনা খান। জানা গিয়েছিল রোজা রেখেই অসুস্থ হয়ে পড়েছিলেন হিনা। একজন চিকিৎসকের পোস্টে জানা যায় মারণ রোগ ক্যানসারে আক্রান্ত হয়েছেন হিনা। যদিও ঠিক কি ধরনের ক্যানসারে হিনা আক্রান্ত হয়েছেন এই বিষয়ে জানা যায়নি সেইসময়। শুধু জানা যায় কোকিলাবেন হাসপাতালে ভর্তি আছেন হিনা। ক্যানসারের কারণে প্রচুর পরিমাণে চুল উঠছে বলেও জানা গিয়েছিল সেই পোস্ট থেকে। যদিও সেইসময় অনেকেই ভুয়ো খবর ছড়িয়েছিলেন যে অভিনেত্রী থাইরয়েড ক্যানসারে আক্রান্ত হয়েছেন। তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সঠিক সংবাদটি জানালেন অভিনেত্রী নিজেই। হাসপাতালের বিছানায় শুয়েই অনুরাগীদের তার জন্য প্রার্থনার করার আর্জি জানিয়েছেন হিনা।

সামাজিক মাধ্যমে কি লিখেছেন হিনা খান?

অভিনেত্রী জানিয়েছেন স্তন ক্যানসার আক্রান্ত হয়েছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন “হ্যালো সবাইকে, সম্প্রতি ছড়িয়ে পড়া গুজব মোকাবিলা করার জন্য আমি একটা গুরুত্বপূর্ণ খবর শেয়ার করে নিতে চাই। আমার যাঁরা অনুরাগী, যাঁরা আমাকে ভালোবাসেন এবং আমার জন্য চিন্তা করেন, তাঁদের আমি জানাতে চাই যে আমি স্তন ক্যানসারে আক্রান্ত। এটা ক্যানসারের তৃতীয় পর্যায়ে রয়েছে। এটা সত্যিই চ্যালেঞ্জিং, এই রোগ নির্ণয় সত্ত্বেও, আমি সবাইকে আশ্বস্ত করতে চাই যে আমি ভাল আছি। আমি দৃঢ়, দৃঢ়প্রতিজ্ঞ যে রোগ নিরাময় করে আমি সম্পূর্ণরূপে সুস্থ হয়ে উঠতে প্রতিশ্রুতিবদ্ধ। আমার চিকিৎসা ইতিমধ্যে শুরু হয়েছে। আমি সেরে উঠতে প্রয়োজনীয় সবকিছু করতে প্রস্তুত।”

আরও পড়ুন: নীল ও তৃণার সংসারে আসছে নতুন সদস্য? কী বললেন অভিনেত্রী ?

হিনার পোস্ট দেখে কি মন্তব্য করেছেন তার সহকর্মী এবং অনুরাগীরা?

হিনার পোস্টটি দেখে তার দ্রুত আরোগ্য কামনা করেছেন তার অনুরাগীরা। অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে লিখেছেন “হিনা তুমি এর চেয়েও অনেক শক্তিশালী একজন মেয়ে! তুমি এই পরীক্ষীয় পাস করবেই! আপনার জন্য ভালবাসা রইল, আপনার জন্য অনেক শক্তি পাঠাচ্ছি। ঈশ্বর আপনার মঙ্গল করুন।” অভিনেত্রী রেশমি দেশাই কমেন্ট করেছেন “আপনি সবসময় খুব শক্তিশালী ছিলেন এবং আপনার জন্য প্রার্থনা রইল, আপনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।”

Back to top button