পরিণতি পেল ভালোবাসা! ফুলসজ্জায় ফুলকিকে আদরে ভরিয়ে দিল রোহিত! চরম রোমান্টিক এপিসোড মিস করবেন না

Phulki Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki)। শুরুর থেকেই ধারাবাহিকটি মন জয় করে এসেছে দর্শকদের। এমনকি মিঠাই অনুরাগীদের নানান কুমন্তব্য এবং কটাক্ষ সহ্য করেও টিআরপি (TRP) তালিকায় কেল্লাফতে করেছে ফুলকি। ফুলকির দুষ্টু, মিষ্টি ব্যবহার পর্দায় সর্বদাই ভীষণ পছন্দ করেছেন সকলে। আর তার সঙ্গে ফুলকি আর রোহিতের জুটি। পর্ণা-সৃজন, জগদ্ধাত্রী-স্বয়ম্ভুর জুটিকেও মাত দিচ্ছে এই জুটি।

ধারাবাহিকের শুরুর থেকেই দেখা গেছে একপ্রকার বাধ্য হয়েই ফুলকিকে বিয়ে করে রোহিত। কিন্তু স্ত্রী হিসেবে ফুলকিকে সেই মর্যাদা কখনোই দেয়নি সে। কিন্তু ধীরে ধীরে রোহিতকে ভালোবেসে ফেলে ফুলকি দাস। রোহিতের মন জয় করার জন্য সে শুরু করে বক্সিং। ধীরে ধীরে রোহিতও বেশ বুঝতে পারে সে জড়িয়ে পড়ছি ফুলকির সঙ্গে। যদিও শালিনীর কারণে ফুলকিকে কিছুতেই নিজের মনে জায়গা দিতে পারছি না রোহিত। কিন্তু অবশেষে পর্দাফাঁস হয় শালিনীর। রোহিতও ফুলকিকে মেনে নেয় মন থেকে।

ফুলকি আজকের পর্ব ৩ জুলাই (Phulki Today Episode 3 July)

বাঙালিদের সমস্ত রীতিনীতি, আচার অনুষ্ঠান মেনে ফুলকিকে বিয়ে করি রোহিত। মন থেকে ফুলকিকে মেনে নে স্ত্রী হিসেবে। যদিও মেজ বউদের ছেলে বিয়ে করে সুখে সংসার করছে এরা একেবারেই মেনে নিয়ে পারেননি হৈমন্তী। রুদ্রর কথায় বাধ্য হয়েই বিয়ের সমস্ত আচার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। মেয়ে রোহিত, ফুলকির বিয়ে নিয়ে ফুলকির মাকে নিয়ে এতসব করছে দেখে আরও মাথা গরম হয়ে যায় হৈমন্তীর। তিনি দু’চার কথা শুনিয়েও দেন ফুলকির মাকে।

তবে ফের নিজের বুদ্ধির জোরে সবটা সামাল দিয়ে দেয় ফুলকি। পরেরদিন সকালে সকলের জন্য পোলাও রান্না করে ফুলকি। সকলে খেতে আসলেও দেখা মেলেনি হৈমন্তীর। তাকে ডেকে নিয়ে আসলেও তিনি স্পষ্ট জানিয়ে দেন তিনি খাবেন না। জেঠিমনি খেতে বসছে না যাচ্ছে দেখে রোহিত তাকে বলে সে চলে যাচ্ছে তিনি যেন খেতে বসেন। রোহিতকে এইভাবে উঠে যেতে দেখে ফুলকি তাকে কথা দেয় জেঠিমনি একদিন তার সঙ্গেই বসে খাবে। কথা শুনে খুব খুশি হয়ে রোহিত।

আরও পড়ুন: ধেয়ে আসছে বিপদ! দীপা চলে যাওয়ার পর ঘোর বিপদ ঘনিয়ে আসছে সেনগুপ্ত পরিবারে! কী ঘটতে চলেছে

ফুলসজ্জায় ফুলকিকে আদরে ভরিয়ে দিল রোহিত

সবার খাওয়া দাওয়া হয়ে যাওয়ার পর ফুলকিকে ফুলসজ্জার ঘরে ঢুকিয়ে দেন সকলে। ফুলকিকে দেখে রোহিত ঠিক করে নেয় ফুলকিকে সে স্ত্রীর মর্যাদা দেবে। অন্যদিকে রোহিতকে দেখে লজ্জা পেয়ে যায় ফুলকিও। এরপর ফুলকিকে নিজের বাহুডোরে আবদ্ধ করে রোহিত। কিন্তু হঠাৎ তখনই শুরু হয় প্রবল ঝড় বৃষ্টি। পরিস্থিতি বেগতিক দেখে বেশ ঘাবড়ে যায় রোহিত আর ফুলকিও। এবার কি হতে ফুলকির সঙ্গে? ইতিমধ্যেই ধারাবাহিকের নতুন প্রোমো দেখে স্পষ্ট বোঝা গেছে এবার আলাদা হয়ে যাবে ফুলকি আর রোহিত, কিন্তু ফুলকিকে কি আবার নিজের জীবনে ফেরত পাবে রোহিত? কি ঘটবে তাদের সঙ্গে? সবটাই জানতে চোখ রাখুন ফুলকি ধারাবাহিকে।

Back to top button