দীপা ভার্সেস ইরা! দীপাকে হাতেনাতে ধরার মোক্ষম ফাঁদ পাতলো ইরা! ভয়ংকর খেলায় শেষ হাসি হাসবে কে?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। রুদ্ধশ্বাস পর্ব অনুরাগে। জমে উঠেছে দীপা ভার্সেস দুষ্কৃতীচক্রের খেলা। ইরা আর অর্ণব হাতেনাতে দীপাকে পাকড়াও করতে ললিতদার বাড়িতে এসে উপস্থিত হয়েছে। পরিস্থিতি সামাল দিতে তবলা দীপাকে ফোন করে। ভিডিয়ো কলের মারফত অর্ণবের সঙ্গে কথোপকথন চালাতে থাকে সে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৮ই জুলাই(Anurager Chhowa Today Episode 8th July)

এদিকে, রাজেশ্বরী থেকে যত তাড়াতাড়ি সম্ভব দীপা হতে হবে তাকে। তবে ইরাও রাজেশ্বরীর উপর কড়া নজর রেখেছে। ফাঁক বুঝে দীপার বেশ ধারণ করে ঊর্মি। কিছুক্ষণের জন্য রাজেশ্বরী সেজে ইরার চোখে ধুলো দেয় সে। তবে ইরার দল দাগি আসামি। সহজে এদের চোখে ধুলো দেওয়া দুষ্কর। তবে এদিন রূপাও বড়দের মতো তাল মিলিয়ে সামলেছে পরিস্থিতি।

এদিকে সেনগুপ্ত বাড়িতে খুশির মরসুম।পরিবারের সকলে মিলে রথ উদ্‌যাপন করছে। জমিয়ে চলছে পাঁপড়-জিলিপি খাওয়া। পরিবারে সকলে মিলে হইহই করে কাটাচ্ছে। তবে দীপাকে মিস করছে সকলে। এতদিন ধরে বাড়ির অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য সে। ইরার আগমনে তাকে এবাড়ি ছাড়তে হয়েছে। সূর্যও সকলের সঙ্গে আনন্দে মেতেছে।

দীপার মতো রাজেশ্বরীর সঙ্গেও ভাল সম্পর্ক গড়ে উঠছে। তাই এদিন লুকিয়ে পকেটে রাজেশ্বরীর জন্য পাঁপড় এনেছে সে। দীপা যে রূপেই সূর্যের কাছে আসুক, সূর্য দীপাকে ঠিক চিনতে পারে, বুঝতে পারে। সূর্যের মধ্যে এই স্পর্শকাতরতা ও সংবেদনশীলতা রয়েছে।

আরও পড়ুন: সংসারে ছিল অভাব, অনটন! রোজ মাত্র ১০ টাকা টিফিনের জন্য দিতে পারতেন স্ত্রী! জন্মদিনে জানুন অভিনেতা খরাজ মুখার্জীর লড়াইয়ের গল্প

এদিক ললিতদার বাড়িতেও ঘটে ধুন্ধুমার কাণ্ড। দীপার সঙ্গে মুখোমুখি অর্ণব। নায়িকা সপাটে খলনায়ককে জানিয়ে দেয় এটা উচ্চবৃত্ত পাড়া নয়। এখানে চার দেওয়ালের মাঝে কী হচ্ছে এই নিয়ে লোকের উৎসাহ থাকে। তাদেরকে জবাবদিহি করতে হয়। তাই হুটহাট অর্ণববাবুর আগমন উচিত নয় বলে সাফ জানিয়ে দেয় দীপা।

https://www.facebook.com/share/r/g15dAhxekdP5NpsP/?mibextid=xCPwDs

 

Back to top button