জঘন্য কাস্টিং! ঝিমানো প্রোমো! ‘গীতা এলএলবির’ হিন্দি রিমেকে শ্রীতমাকে না পসন্দ দর্শকদের

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক গীতা এলএলবি (Geeta LLB) এবার পাড়ি জমালো হিন্দি টেলিভিশনে। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা এবার বলিউড পাড়ায়। বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল, গীতা আসছে হিন্দিতে। তবে মাঝখানে নানান জটিলতায় আটকে যায় ধারাবাহিকের কাজ। যদিও সমস্ত বিপত্তি পেরিয়ে স্টার প্লাসে (Star Plus) আসছে অ্যাডভোকেট অঞ্জলী অবস্তি (Advocate Anjali Abasti)

‘গীতা এলএলবির’ হিন্দি প্রোমো প্রকাশ্যে!

এর আগেও বাংলা টেলিভিশনের বেশ কিছু ধারাবাহিক পাড়ি জমিয়েছে মুম্বাইতে। আর এবার স্টার জলসার ‘গীতা এলএলবি’ নতুন রূপে দেখা যাবে স্টার প্লাসে। প্রথম থেকেই স্টার জলসা এই ধারাবাহিক দর্শকমন জয় করে নেয়। সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্রে হিয়া মুখার্জি অনবদ্য। হিন্দির গীতাও কিন্তু বাঙালি অভিনেত্রী। অঞ্জলীর চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী শ্রীতমা দে।

Advocate Anjali Abasti

কোর্টরুমে মুখ চলে গীতার আর বাইরে হাত। ঠিক একই রকম আবহে ‘অ্যাডভোকেট অঞ্জলী অবস্তি’ আসছে স্টার প্লাসের পর্দায়।অভিনেত্রী শ্রীতমার স্বপ্নের উড়ান পৌঁছে যাবে টেলিদর্শকদের ঘরে ঘরে। জটিলতা কাটিয়ে প্রোমো প্রকাশ হতেই শুরু হয়ে গেল হইচই। প্রধান চরিত্রে নজর কাড়ছেন শ্রীতমা। ‘শুধু একটা কেস পেলেই’ খেলা ঘুরিয়ে দিতে পারে সে।

ধারাবাহিকের প্রোমোতে দেখা গেল অঞ্জলী অবস্তি নতুন অ্যাডভোকেট। একটা কেসের অপেক্ষায় রোজ‌ দিন গুনছে সে। বহুদিন আগে কোর্টরুমে বাবার অপমান সুদে আসলে ফেরত দেবে সে। ‌বাবার স্বপ্নপূরণ করবে। কিন্তু তার জন্য দরকার একটা কেস। ‌ কারোর ভরসা নেই অঞ্জলীর ওপর। কিন্তু অঞ্জলী জানে সে পারবেই।

আরও পড়ুন: স্বার্থপর নায়ক! তৃতীয় লিস্টের শেষে নাম ওঠায় দীপাকে কটাক্ষ সূর্যের! দীপার সঙ্গে কেন এমন দুর্ব্যবহার করলো সূর্য?

অবশেষে কেস এল হাতে। গীতার ছায়া অঞ্জলীও অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ায়। রাস্তায় অসহায় মেয়েকে বাঁচিয়ে‌ তাঁর কেস নিজের হাতে তুলে নেয়। মাথা উঁচু করে সে যখন কোর্টরুমে ঢুকছে, তখন চারিদিকে হাসির রোল ওঠে। কিন্তু অপমান গ্রাহ্য না করে অঞ্জলী বলে এবার তাঁর ঘুরে দাঁড়ানোর পালা। প্রোমো থেকেই অভিনেত্রী শ্রীতমার অভিনয় মুগ্ধ করছে। ধারাবাহিকের সম্প্রচার ‌ শুরু হবে খুব শীঘ্রই।

 

Back to top button