জুটিতে লুটি! এবার নতুন ধারাবাহিক নিয়ে ছোট পর্দা কাঁপাতে ফিরছেন রিয়াজ-অয়ন্যা!

আগেই আপনাদের জানিয়েছিলাম ‘গাঁটছড়া’ ধারাবাহিকের কুণাল ওরফে অভিনেতা রিয়াজ লস্কর ফের নতুন ধারাবাহিকে ফিরছে রিয়াজ। ‘কমলা’ ওরফে অয়ন্যা চট্টোপাধ্যায় ফিরছে এই নতুন ধারাবাহিকে। আকাশ আটে প্রভাত কুমার মুখোপাধ্যায়ের ‘বৌ চুরি’ গল্প অবলম্বনে শুরু হতে চলেছে এই নতুন গল্প । আর এই ধারাবাহিকে দেখা যাবে রিয়াজকে।

নতুন ধারাবাহিকে এই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন রিয়াজ ও অয়ন্যা একসাথে। হ্যাঁ, রিয়াজের বিপরীতে এবার নায়িকা হিসাবে দেখা যাবে ‘কমলা শ্রীমান ও পৃথ্বীরাজ’ ধারাবাহিকের কমলাকে ওরফে অয়ন্যা চট্টোপাধ্যায়।

Bengali serial

একেবারে নতুন জুটি দর্শকদের চমক দিতে চলেছে আকাশ আট চ্যানেল। নতুন ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী তানিষ্কা তিওয়ারিকেও।প্রসঙ্গত, অয়ন্যা চট্টোপাধ্যায় ‘কমলা শ্রীমান ও পৃথ্বীরাজ’ ধারাবাহিকে অভিনেতা সুকৃত সাহার বিপরীতে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেছিলেন।

তার আর সুকৃতের জুটি ভালো প্রশংসা অর্জন করেছিল। এবার দেখার বিষয় রিয়াজ এবং অয়ন্যার জুটি কেমন জনপ্রিয়তা লাভ করে পর্দায়। নতুন ধারাবাহিকের হাত ধরে এবার টিআরপি তুঙ্গে থাকবে আকাশ আটের!

আরও পড়ুন: শেষ হচ্ছে নীলাঞ্জনা-যীশুর ২০ বছরের দাম্পত্য জীবন ! সম্পর্কে জড়িয়েছেন নায়ক! গুঞ্জন টলিপাড়ায়

শুরুতে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের’ সিরিয়ালের টিআরপি তালিকায় ভালো ফল করেছিল এই পিরিয়ড ড্রামা। কিন্তু সময় যত এগিয়েছে ততই তলানিতে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের সিরিয়ালের টিআরপি।এই সিরিয়ালে দুই তরুণ অভিনেতার পাশাপাশি একাধিক অভিজ্ঞ মুখেরাও রয়েছেন। শ্রীময়ী চট্টরাজ, গীতশ্রী রায়, কুণাল চক্রবর্তী, সোহিনী সান্যালদের মতো টেলিপাড়ার পোড়খাওয়া খিলাড়িরাও রয়েছেন।পুজোর আগে শোনা গিয়েছিল বন্ধ হবে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের গাঁটছড়া, সেই স্লটে যাবে একই প্রযোজনা সংস্থার ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।

Back to top button