দীপার জীবনে নতুন ঝড়! ঋত্বিককে শারীরিক হে নস্থার দায়ে পরীক্ষার আগে এবার জেলে যাবে দীপা?  

Anurager Chhowa Today Episode: স্মৃতি ফেরেনি সূর্যের। এতক্ষণ দিবা স্বপ্ন দেখছিল ধারাবাহিকের নায়িকা দীপা। আর একটু হলে ইরা সূর্যের সামনে নিয়ে আসতো আসল সত্যি। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) চলছে টান টান উত্তেজনা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১২ই আগস্ট (Anurager Chhowa Today Episode 12th August)

এদিনের পর্বে দেখা যায়, সূর্যের পরিণতির কথা ভেবে এদিন দীপা মুখে কুলুপ আটকে রাখে। অতীতের কোনও কিছুই জোর করে মনে করাতে চায় না সূর্যকে। তারপর ভয়াবহ পরিস্থিতির কথা ভেবে পরিবারের কাউকে কিছু বলতেও দেয় না দীপা। এদিকে, ধীরে ধীরে সূর্যের অতীতের কথা আবছায়া মনে পড়ছে। স্মৃতি ফিরে আসার পর কি হবে? সে কথা ভেবে চিন্তায় আছে দীপা।

অপরদিকে, পরদিন দীপা সূর্যের পরীক্ষা। সারারাত চিন্তার মধ্যে কেটেছে দীপার। শেষরাতে দীপার জন্য কফি বানিয়ে নিয়ে যায় লাবণ্য। দীপার মনে সাহস জোগায়। তবে আউট হাউস থেকে ফিরে আসার সময় তাকে দেখে ফেলে সূর্য। ফের সন্দেহ দানা বাঁধে সূর্যের মনে।

পরদিন পরীক্ষা দিতে যাওয়ার আগে দীপাকে দইয়ের ফোঁটা দিতে যায় লাবণ্য। তখনও দেখে নেয় সূর্য। এগুলো অদ্ভুত ঠেকে সূর্যের। তারপর সূর্যকেও দইয়ের ফোঁটা দিয়ে, বড়দের প্রণাম করে পরীক্ষা দিতে যায় তারা। আজ দীপার জীবনে একটি বড় পরীক্ষা।

তবে দীপার জীবনে স্বাভাবিক ভাবে কিছুই ঘটেনি। এবারেও পরীক্ষার হলে যাওয়ার আগে ঋত্বিকের কাছে হে’ন’স্থা’র শিকার হয় দীপা। দীপার পেনসিল বক্স নিয়ে লোফালুফি শুরু করে। দীপাকে ইঙ্গিতপূর্ণ মন্তব্যও করে। তখনই বাধ্য হয়ে দীপা চড় মারে। সেই জন্য ঋত্বিকের বাবা পুলিশ পাঠায় কলেজে। ফের দীপার সামনে আরও এক নতুন ঝড়। দীপা কি পারবে পরিস্থিতির সামাল দিতে?

Back to top button