শেষ হচ্ছে নীলাঞ্জনা-যীশুর ২০ বছরের দাম্পত্য জীবন ! সম্পর্কে জড়িয়েছেন নায়ক! গুঞ্জন টলিপাড়ায়

সম্প্রতি অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল অভিনেত্রী-প্রযোজক নীলাঞ্জনা সেনগুপ্তকে। কিন্তু শুধুই অসুস্থতা নয়, নীলাঞ্জনার জীবনে অন্য অনেক ঝামেলা রয়েছে। তার ব্যক্তিগত জীবনেও চলছে ঝড়। সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে একটি চাঞ্চল্যকর পদক্ষেপ নিয়েছেন তিনি, যা সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে। নিজের প্রোফাইল থেকে ‘সেনগুপ্ত’ পদবি সরিয়ে ফেলেছেন নীলাঞ্জনা। এবার যীশু সেনগুপ্তের সঙ্গে তার (Nilanjana-Jishu) বিবাহিত জীবন নিয়ে উঠেছে প্রশ্ন।

যীশু-নীলাঞ্জনা (Nilanjana-Jishu) ইন্ডাস্ট্রির অন্যতম পাওয়ার কাপল। তাদের বিবাহের দীর্ঘ ২০ বছর পার হয়েছে এবং তাদের দুই মেয়ে জারা ও সারা। যীশু ও নীলাঞ্জনা যৌথভাবে একটি প্রযোজনা সংস্থাও চালান। বর্তমানে কাজের প্রয়োজনে যীশু বেশিরভাগ সময় মুম্বইতে থাকেন, আর কলকাতায় দুই মেয়ের এবং প্রযোজনা সংস্থার সমস্ত দায়িত্ব সামলান নীলাঞ্জনা। সম্প্রতি তিনি হাসপাতালে ভর্তি ছিলেন এবং স্যালাইন হাতে একটি ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে, যার ক্যাপশনে লিখেছিলেন, ‘ব্রোকেন বাট বিউটিফুল’।

Divorce

এরপরেই সাদাকালো ছবির সাথে একটি দীর্ঘ পোস্ট করেন নীলাঞ্জনা।নীলাঞ্জনা পোস্টে লেখেন, ‘এই বছরটা অনেক অস্থিরতার মধ্যে দিয়ে গেছে। একের পর এক ক্ষতি, একের পর এক যুদ্ধ। তবুও এই পৃথিবী আমাকে নিজের আসল রঙ চিনিয়ে দিয়েছে। ভাঙা জিনিসও সুন্দর হতে পারে। আমি দেখেছি যে আমি ভালোবাসা পেতে পারি, কেউ আমাকে ঘিরে রাখতে পারে। জ়ারা, সারা, চন্দনা, তোমরা আমার শক্তির উৎস। তোমাদের ভালোবাসি। যারা আমাকে মেসেজ করেছেন, যোগাযোগ করার চেষ্টা করেছেন, তাঁদের অনেক ধন্যবাদ। এখন আমার একটু সময় দরকার। আমি উদ্বিগ্ন, সবকিছু নতুন করে শুরু করার জন্য সময় চাই। ততদিন পর্যন্ত আমার জন্য প্রার্থনা করবেন।’

আরও পড়ুন: পর্ণার ভাই সূর্য! টিআরপি পেতে এক‌ই রকম পাগলামি শুরু করেছে সে! নতুন করে প্রস্তুতি নিচ্ছে ডাক্তারি পরীক্ষার!

এই পোস্টের পাশাপাশি, নীলাঞ্জনা নিজের পদবি মুছে ফেলার পরেই অনেকে ধারণা করছেন যে যীশু সেনগুপ্তের সঙ্গে তার সম্পর্কের অবনতি ঘটেছে। অনেকে মনে করছেন তৃতীয় কোনও ব্যক্তির কারণেই ভাঙন। তবে এই বিষয়ে এখনও মুখ খোলেননি নীলাঞ্জনা। যীশুও সাধারণত সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করেন না, তাই তিনিও নীরব রয়েছেন। তাদের (Nilanjana-Jishu) অনুরাগীদের মনে সংশয় যে এই দুই তারকার জীবনে আসলে কী ঘটছে।

Divorce

 

Back to top button