এমনই হয় প্রকৃত ভালোবাসা! স্ত্রীকে হারিয়ে চরম অবসাদের শিকার! আত্মঘাতী ত্রিনয়নী খ্যাত অভিনেতা!

দিনটা ছিল ১২ই মে। এক ভয়ঙ্কর পথ দুর্ঘটনার সম্মুখীন হন ত্রিনয়নী খ্যাত তেলেগু অভিনেত্রী পবিত্রা জয়রাম । সপরিবারে গাড়ি করে বেঙ্গালুরুতে থেকে হায়দরাবাদে যাচ্ছিলেন অভিনেত্রী। তখনই ঘটে সেই মর্মান্তিক দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে অভিনেত্রীর গাড়ি। ঠিক সেই মুহূর্তেই হায়দরাবাদ থেকে ওয়ানাপার্টির একটি বাস ডান দিক থেকে সজোরে ধাক্কা মারে গাড়িতে। ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেত্রী। আহত হন অভিনেত্রীর গাড়িচালক শ্রীকান্ত, অভিনেত্রীর মামাতো বোন অপেক্ষা এবং অভিনেত্রীর স্বামী চন্দ্রকান্ত। স্ত্রীর মৃত্যুর পর একেবারেই ভেঙে পড়েছিলেন স্বামী।

স্ত্রীর অকাল প্রয়াণে শোকাহত ছিলেন স্বামী চন্দ্রকান্ত। পবিত্রার সঙ্গে বিচ্ছেদের যন্ত্রণা কিছুতেই মেনে নিতে পারছিলেন না তিনি। পবিত্রার মৃত্যুর পর হৃদয় বিদারক একটি পোস্ট শেয়ার করেছিলেন স্বামী চন্দ্রকান্ত। প্রসঙ্গত উল্লেখ্য, ত্রিনয়নী ধারাবাহিকে একসঙ্গে কাজ করছিলেন তারা।
ধারাবাহিকটির সৌজন্যে তাদের জুটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল দর্শক মহলে। শেষবার অভিনেত্রী পবিত্রাকে উদ্দেশ্য করে একটি পোস্ট শেয়ার করেছিলেন স্বামী। নিজের ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন অভিনেতা।

অভিনেত্রীকে নিয়ে শেষবার কি পোস্ট করছিলেন অভিনেতা চন্দ্রকান্ত

অভিনেত্রীর মৃত্যুর দিনে একটি পোস্ট শেয়ার করেছিলেন অভিনেতা। পোস্টটিতে “প্লিজ ফিরে আয়” লিখে নিজের আবেগ প্রকাশ করছিলেন তিনি। অভিনেত্রীর মৃত্যুর পরেরদিন ছিল তার জন্মদিন। সেইদিনই শেষবার সামাজিক মাধ্যমে একটি পোস্ট শেয়ার করেন অভিনেতা। ওইদিনও অভিনেত্রীর সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন চন্দ্রকান্ত। যা দেখে চোখের জল ধরে রাখতে পারেননি নেটিজেনরা। ছবিগুলোর ক্যাপশনে তিনি লিখেছিলেন “জাস্ট দুই দিন অপেক্ষা করো।”

অভিনেত্রীর মৃত্যুর পর আত্মঘাতী স্বামী চন্দ্রকান্ত

তবে কি “জাস্ট দুই দিনের অপেক্ষা” কথাটার মধ্যেই লুকিয়ে ছিল কোন রহস্য? স্ত্রীর মৃত্যুর পর সপ্তাহ ঘুরতে না ঘুরতেই এবার চিরবিদায় নিলেন স্বামীও। শুক্রবার তেলেঙ্গানার আলোকপুরে অভিনেতার বাড়ি থেকে উদ্ধার হয় তার ঝু’ল’ন্ত দে’হ। অভিনেতার মৃ’ত্যুর পর শুরু হয়েছে তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিকভাবে জানা যাচ্ছে স্ত্রীর মৃত্যু সহ্য করতে না পেরেই আ’ত্ম’ঘা’তী হয়েছেন ত্রিনয়নী খ্যাত অভিনেত্রী পবিত্রা জয়রামের স্বামী চন্দ্রকান্ত।

আরও পড়ুন: হঠাৎ রাইয়ের বিয়ে নিয়ে বৌমণি ও স্রোতের মনে দারুণ আনন্দ! আগ্রহ দেখে সন্দেহ বাড়ছে রাইয়ের! কার সঙ্গে বিয়ে হতে চলেছে তবে নায়িকার?

পুলিশকে কি বলেছেন অভিনেতা চন্দ্রকান্তের বাবা?

সংবাদ সূত্রে জানা গেছে, পুলিশের কাছে বয়ান দিয়েছেন অভিনেতা চন্দ্রকান্তের বাবা। সেখানে তিনি জানিয়েছেন বিগত বেশ কয়েকদিন ধরে অবসাদে ভুগছিলেন চন্দ্রকান্ত। পবিত্রার এইভাবে চলে যাওয়া একেবারেই মেনে নিতে পারছিলেন না তিনি। অভিনেত্রী পবিত্রা জয়রামের মৃত্যুর পর অভিনেতাকে হারিয়ে শোকস্তব্ধ তেলেগু ইন্ডাস্ট্রি। সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন একাধিক তেলেগু তারকারা এবং অভিনেতার অনুরাগীরা।

Chandrakanth

Back to top button