ফের নতুন প্রজেক্ট নিয়ে ফিরছেন পায়েল দে! কোন অভিনেতার সঙ্গে জুটি বাঁধছেন তিনি?

ছোটপর্দায় ভীষণ জনপ্রিয় অভিনেত্রী তিনি। পর্দায় তার অভিনয় বারবার মন জয় করেছে দর্শকদের। ধারাবাহিকে হোক বা সিনেমা, পার্শ্ব চরিত্র হোক বা মুখ্য চরিত্র বারবার তিনি দর্শকদের মাঝে হয়ে উঠেছে আলোচনার কেন্দ্রবিন্দু। তার অভিনয় বারবার চর্চিত হয়েছে ধারাবাহিক প্রেমী গৃহিণীদের মাঝে। তিনিই জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে (Payel De)।

কোন কোন ধারাবাহিকে অভিনয় করেছেন পায়েল দে?

দুর্গা, বেহুলা, বধূ কোন আলো লাগলো চোখে, সোনা রোদের গান, তবু মনে রেখো, জাহানারা, দুর্গা দুর্গেশ্বরী, দেশের মাটি, অগ্নিজাল, চুনি পান্না, প্রথমা কাদম্বিনী, অর্ধাঙ্গিনী, নয়নতারা সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন পায়েল দে। তিনি এমনকি একজন অভিনেত্রী যার কোন তুলনা চলে না। শেষবার তাকে দেখা গিয়েছিল স্টার জলসার রামপ্রসাদ ধারাবাহিকে মা কালীর চরিত্রে। ধারাবাহিকে অভিনয় আজও গেঁথে রয়েছে দর্শকদের মনে।

রামপ্রসাদের পর ভক্তির সাগরে মা কালীর চরিত্রে তাকে সুযোগ দেওয়া হলেও সেই অফার ফিরিয়ে দেন পায়েল। যদিও ভক্তির সাগরে অভিনেত্রীকে দেখতে না পেয়ে ভীষণ দুঃখিত হয়েছিল অভিনেত্রীর অনুরাগীরা। তবে অবশেষে ঘটল অপেক্ষার অবসান। সম্প্রতি জানা গেছে ফের নতুন প্রজেক্টে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে। খুব শীঘ্রই শুরুর হবে তার নতুন প্রজেক্টের শুটিং।

তবে কোন ধারাবাহিক নয়, বরং এবার অভিনেত্রীকে দেখা যাবে ওয়েব সিরিজে। এর আগেও ইন্দু, গোরার মতো জনপ্রিয় ওয়েব সিরিজে দেখা গিয়েছিল পায়েল দেকে। ওয়েব সিরিজগুলোতে তার অভিনয়ের প্রশংসাও করেছিলেন দর্শকরা। এবার ফের ধারাবাহিক ছেড়ে ফিরেছেন ওটিটিতে পায়েল। তবে এবার তার বিপরীতে রয়েছেন রামপ্রসাদের নায়ক।

আরও পড়ুন: একটু আলাদাভাবেই শেষ হল কার কাছে কই মনের কথা, অন্তিম পর্ব দেখে আপ্লুত দর্শকরা!

পায়েল দের সঙ্গে জুটি বাঁধছেন সব্যসাচী চৌধুরী

হ্যাঁ ঠিকই ধরেছেন জানা গেছে আসন্ন এই ওয়েব সিরিজে অভিনেত্রী বিপরীতে অভিনয় করতে চলেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। রামপ্রসাদ ধারাবাহিকে রামপ্রসাদের চরিত্রে অভিনয় করেছিলেন সব্যসাচী। যদিও সেখানে তাদের দেখে যায়নি একসঙ্গে। তবে এবার পর্দায় জুটি বাঁধবেন তারা। তবে এটাও প্রথম নয়, এর আগেও ভাগাড় ওয়েব সিরিজে অভিনেত্রী তথা সব্যসাচীর প্রেমিকা ঐন্দ্রিলা শর্মার সঙ্গে অভিনয় করেছেন সব্যসাচী। ঐন্দ্রিলা যাওয়ার পর আর কোন সিরিজে দেখা যায়নি তাকে। তবে এবার ওটিটির পর্দায় ফিরছেন সব্যসাচী। প্রসঙ্গত, রামপ্রসাদ ছাড়াও ন্যাড়া ছাদের গল্প নামে একটি ইউটিউব চ্যানেলেও পায়েলের সঙ্গে কাজ করেছেন সব্যসাচী।

Back to top button