“ব্রেকআপের পর কাটিয়ে উঠতে বেশ কয়েক মাস সময় লেগেছে! বিয়ে করলে রিভুকেই করব” অকপট ‘রাসমণি’ দীতিপ্রিয়া

টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। মাঝে মধ্যেই নানান আলোচনায় তিনি উঠে আসেন চর্চায়। কিছুদিন আগেই প্রেম করছেন বলে স্বীকার করেছেন দিতিপ্রিয়া। তবে প্রেমিক কিন্তু অভিনয় জগতের সঙ্গে যুক্ত নন। সম্প্রতি সকলের প্রিয় রানী রাসমণি এসেছিলেন একান্ত সাক্ষাৎকারে। ‌বললেন, এখন যার সঙ্গে প্রেম করছেন তাঁর সঙ্গেই ছাদনাতলায় যাবেন।

দিতিপ্রিয়ার প্রেম অতীত ও বর্তমান!

অনেক ছোট বয়স থেকেই অভিনয়ে হাতেখড়ি অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের। তবে জি বাংলার ‘রানী রাসমণি’ ধারাবাহিকে অভিনয় তাঁর জীবন বদলে দিয়েছে। আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়ে সকলের প্রিয় রাসমণি হয়ে উঠেছেন দীতিপ্রিয়া। আর সেই জনপ্রিয়তার সূত্র ধরেই বারংবার ফ্যানদের আগ্রহ প্রকাশ পেতে থাকে নায়িকার ব্যক্তিগত জীবন সম্পর্কে।

যদিও দিতিপ্রিয়া বলছেন, তিনি ভারী লাজুক। তিনি নিজের কথা সবার সাথে শেয়ার করতে খুব একটা পছন্দ করেন না। খুব বেশি কথাও বলতে পারেন না অভিনেত্রী। তাই তাঁর সাক্ষাৎকার খুব কমই দেখা যায়। অভিনেত্রীর বর্তমান প্রেম সম্পর্কে অনুরাগীরা আঁচ পেয়েছেন। কিন্তু রাসমণির অতীত সম্পর্কে ধোঁয়াশা ছিলই। ‌এদিন দিতিপ্রিয়া বললেন, এর আগে তিনি এমন একজনের সঙ্গে সম্পর্কে ছিলেন, তিনি অভিনয় জগতের সঙ্গে যুক্ত। কিন্তু সেই প্রেম দীর্ঘস্থায়ী হয়নি। দিতিপ্রিয়ার দিক থেকে হ্যাঁ থাকলেও অপর ব্যক্তি আচরণের কারণে সেই প্রেম থেকে সরে এসেছেন নায়িকা।

ব্রেকআপের পর আবার জীবন স্রোতে ফিরে আসতে কয়েক মাস সময় লেগেছিল তাঁর। একটা গভীর মন খারাপ, অভিমান আর ডিপ্রেশন বাসা বেঁধেছিল অভিনেত্রী মনে। তারপর ধীরে ধীরে তিনি ফিরে এলেন বাস্তব জগতে। আলাপ হল তাঁর বর্তমান প্রেমিকের সঙ্গে। এরপর তাঁর সঙ্গে হাত ধরে পথ চলা শুরু। বিয়ে করলে যেন এই প্রেমিককেই করতে পারেন সেটাই মনেপ্রাণে চান রানী রাসমণি।

আরও পড়ুন: দেবচন্দ্রিমা, প্রিয়াঙ্কার পর এবার সায়ন্তর জীবনে এলো নতুন প্রেম, কে তার নতুন সেই প্রেমিকা, জানেন?

তবে নিজের মন খারাপের কথা খুব একটা জাহির করতে পারেন না তিনি। তাই মানসিক যন্ত্রণাগুলিকে চাপা দিয়ে হাসিমুখে থাকার চেষ্টা করেছেন। ‌কলেজ পড়ুয়া হিসেবে প্রেমে পড়েছিলেন। ‌একটা সিরিয়াস প্রেম কাটিয়ে এখন তিনি আরো কিছুটা ম্যাচিউর। পড়াশোনা করছেন ইউনিভারসিটিতে। একই সঙ্গে অভিনয়ের কাজে যুক্ত রয়েছেন তিনি। ব্যক্তিগত জীবন ও কর্মজীবনের সঙ্গে ব্যালেন্স করে ভালো আছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।

Back to top button