“যেন নতুনের মতো…” হলুদে রাঙা সিক্ত শরীরে আর‌ও কাছাকাছি শোভন-সোহিনী

দিন কয়েক আগেই চার হাত এক হয়েছে টলিউড গ্ল্যামার গার্ল সোহিনী সরকার (Sohini Sarkar) ও গায়ক শোভন গাঙ্গুলীর (Sobhan Ganguly)। এই জুটির বিয়ে নিয়ে বর্তমানে চারিদিকে চর্চা তুঙ্গে। এরই মাঝে নতুন প্রেমের পরশে কাছাকাছি দুজনে। গায়কের পোস্ট করা ছবি দেখে চোখ সরছে না নেটপাড়ার।

আরও কাছাকাছি শোভন-সোহিনী!

ছবিতে দেখা যাচ্ছে সোহিনীর পরনে লাল পাড় সাদা শাড়ি। ‌সারা গায়ে হলুদ মাখানো। অন্যদিকে শোভন পরেছেন লাল পাঞ্জাবি। গলায় তাঁর গাঁদার মালা। শোভনের গালেও মাখানো হলুদ। দুজনে ভিজছেন, সিক্ত হচ্ছেন আর ছড়াচ্ছেন উষ্ণতা। প্রেমের পরশে অনেকটা কাছাকাছি দুজনে। সবাই বলছেন জুটির বিয়ের রেশ যেন কাটছে না।

Bengali actor

নব দম্পতির সিক্ত শরীরে ছড়িয়ে পড়ছে ফুলের পাপড়ি। এমন ছবি দেখে কার চোখ না আটকায়! বোঝাই যাচ্ছে বিয়ের গায়ে হলুদের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন শোভন গাঙ্গুলী। স্ত্রীর সঙ্গে তাঁর একাত্ম হওয়া এই ছবি দেখে উপচে পড়েছে অনুরাগীদের বার্তা।শোভন-সোহিনীর দিক থেকে যেন চোখ সরানো দায়!

বিয়ের পর থেকে একের পর এক ছবি শেয়ার করে চলেছেন তারকা দম্পতি। এই ছবিটি শেয়ার করে এদিন গায়ক শোভন লেখেন, “যেন নতুনের মতো কেউ”। স্বাভাবিকভাবেই জীবনের নতুন মোড়ে বেজায় খুশি দম্পতি। একে অপরের হাত ধরে শুরু হয়েছে নতুন জীবন।

আরও পড়ুন: জমজমাট শুভ বিবাহ! নায়ক-নায়িকার মধ্যে তবে কী এবার রোম্যান্টিক পর্ব দেখা যাবে?

গত ১৫ই জুলাই দক্ষিণ ২৪ পরগনার খামারবাড়িতে বসে সোহিনী-শোভনের জমজমাট বিয়ের আসর। জানা যায়, বিয়ের আগের দিন সেখানে পৌঁছে গিয়েছিলেন জুটি। বিয়ের দিন সকালের অনুষ্ঠান গায়ে হলুদ পর্ব সেখানেই সেরেছেন তাঁরা। এবার সেই ছবি ভাগ করে নিলেন শোভন। নবদম্পতিকে একসঙ্গে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

Back to top button