মন খারাপের খবর! আসছে শুভ বিবাহ, সোনামনির নতুন ধারাবাহিককে জায়গা দিতে বিদায় নিচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিক

স্টার জলসার (Star Jalsha) পর্দায় আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। যার মাধ্যমে পর্দায় ফিরছেন এক ঝাঁক জনপ্রিয় টলি তারকারা। সম্প্রতি স্টার জলসায় পর্দায় এসেছে সুরিন্দর ফিল্মসের (Surender Films) প্রযোজিত প্রতীক সেন (Pratik Sen) অভিনীত নতুন ধারাবাহিক উড়ান। ২৭ মে থেকে পর্দায় সম্প্রচারিত হচ্ছে এই নতুন ধারাবাহিকটি। ধারাবাহিকটিতে প্রতীকের বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী রত্নাপ্রিয়া দাস। ইতিমধ্যেই নতুন ধারাবাহিকটি দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে দর্শকদের।

তবে প্রতীক সেনের পরই এবার নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় ফিরছেন অভিনেত্রী সোনামনি সাহা। সেই মোহর ধারাবাহিকের সময় থেকেই দর্শকদের মন জয় করে এসেছে এই জুটি। তবে এক্কা দোক্কার পরে এবার নতুন নায়কের সঙ্গে পর্দায় ফিরছেন অভিনেত্রী সোনামনি। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল পর্দায় ফিরছেন অভিনেত্রী সোনামনি এবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মুক্তি পেল সোনামনি সাহার নতুন ধারাবাহিকের প্রথম ঝলক।

স্টার জলসার পর্দায় আসছে নতুন ধারাবাহিক শুভ বিবাহ, কি দেখা গেছে ধারাবাহিকের প্রথম ঝলকে?

ছক ভাঙা ডিভোর্সি মেয়ের গল্প নিয়ে পর্দায় ফিরছেন অভিনেত্রী। সঙ্গে রয়েছেন জনপ্রিয় টেলি অভিনেতা হানি বাফনা। ধারাবাহিকে তার চরিত্রটির নাম সুধা। প্রথম ঝলকে দেখা গেছে একের পর এক বিয়ের প্রস্তাব আসলেও ডিভোর্সি মেয়ে শুনেই বিয়ে ভেঙে চলে যায় ছেলে। বড় মেয়ের বিয়ে বারবার ভেঙে যাচ্ছে দেখে বাড়ির লোকও গালমন্দ শোনায় অভিনেত্রীকে। কাঁদতে কাঁদতে মায়ের কাছে গিয়ে সুধা বলে সে অতীতের কোন কিছু গোপন রেখে নতুন সম্পর্কে যেতে চায়না। এদিকে তেজের বাড়িতে একজন ডিভোর্সি মেয়ের বিয়ের প্রস্তাব যাওয়ায় সেই প্রস্তাব ফিরিয়ে দেন তেজের ঠাকুমা। তবে ভাগ্যচক্রে একটি বিয়ে বাড়ি সাজানোর সময় আচমকাই তেজকে দেখে পড়ে যায় সুধা। কিন্তু তার আগেই সুধাকে ধরে নেয় তেজ। এরপর দূরে গিয়েও একে অপরের দিকে চেয়ে থাকে সুধা আর তেজ।

কোন কোন জনপ্রিয় তারকারা অভিনয় করছেন শুভ বিবাহ ধারাবাহিকে?

অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট প্রযোজিত এই ধারাবাহিকটিতে প্রধান চরিত্রে হানি বাফনা এবং সোনামনি সাহা। তবে এছাড়াও ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কুশল চক্রবর্তী, সুচিস্মিতা চৌধুরী, শাশ্বতী গুহ, মল্লিকা মজুমদার, মৌমিতা চক্রবর্তী সহ একাধিক জনপ্রিয় টেলি অভিনেতা অভিনেত্রীরা। ধারাবাহিকের এই প্রথম ঝলক দেখে বেশ খুশি হয়েছেন দর্শকরা। সোনামনির সঙ্গে হানির যুক্তিকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের অনুরাগী।

আরও পড়ুন: ধারাবাহিকের মাঝেই নায়িকার বিদায়! আলোর কোলে ছাড়লেন মূল নায়িকা! মন ভালো নেই ভক্তদের!

কোন সময় আসছে সোনামনি সাহার শুভ বিবাহ?

সম্প্রতি শুভ বিবাহর শুভ সূচনা নিয়েই শোনা গেল খবর। জানা যাচ্ছে শেষ হতে পারে হরগৌরী পাইস হোটেল। তবে রাত ১০টায় এত বড় জনপ্রিয় তারকাদের নিয়ে এই ধারাবাহিকটি আসবে কিনা সেই নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন অনেকেই। জানা যাচ্ছে শুভ বিবাহ আসতে পারে টেন্ট সিনেমার ধারাবাহিক বঁধুয়ার সময় এবং সময় পাল্টে যেতে পারে বঁধুয়ার। বঁধুয়ার স্লট পরিবর্তন করে হরগৌরী পাইস হোটেলের সময় চলে যেতে পারে বঁধুয়া আর সেইসময় অর্থাৎ সন্ধ্যে সাড়ে সাতটায় আসতে পারে সোনামনি সাহা এবং হানি বাফনার নতুন ধারাবাহিক শুভ বিবাহ। আপনাদের কি মনে হয় কোন সময় আসতে পারে এই নতুন ধারাবাহিকটি?

Bengali serial

Back to top button