মেয়েদের জীবনে ডিভোর্স মানেই শেষ হয় না সবকিছু, হতে পারে নতুন শুরু! ‘শুভ বিবাহর’ ভাবনাকে কুর্নিশ জানাচ্ছেন নেটিজেনরা

স্টার জলসার নতুন ধারাবাহিক মধ্যে ‘শুভ বিবাহ’ (Shubho Bibaho) দর্শকদের মধ্যে বিশেষ জনপ্রিয়। পরকীয়া এবং ত্রিকোণ প্রেমের বদলে একেবারে নতুন গল্প নিয়ে এসেছে এই ধারাবাহিক। যা দর্শকদের বেশ আকর্ষণ করছে। টিআরপি তালিকাতেও এই ধারাবাহিক বেশ ভালো স্থানে রয়েছে। সোনামণি সাহা এবং হানি বাফনার অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শকদের বেশ মনে ধরেছে ।

স্টার জলসার এই ধারাবাহিকের (Shubho Bibaho) প্রধান চরিত্র সুধা। সুধা ডিভোর্সী, এবং তার পরিবার তাকে বোঝা হিসেবে দেখে। পরিবারের কিছু সদস্য তাকে দ্বিতীয় বিয়ে করিয়ে বাড়ি থেকে বিদায় দিতে চায়। তবে সুধা তার অতীত লুকিয়ে নতুন জীবন শুরু করতে নারাজ। এইদিকে নায়ক তেজ একটি ধনী পরিবারের ছেলে। দুই সম্পূর্ণ ভিন্ন পটভূমির দুই ব্যক্তির মধ্যে কীভাবে ‘শুভ বিবাহ’ সম্পন্ন হবে তা নিয়েই ধারাবাহিকের মূল কাহিনী গড়ে উঠেছে।

এই ধারাবাহিকে (Shubho Bibaho) সুধার চরিত্রে অভিনয় করছে সোনামণি ও তেজের চরিত্রে অভিনয় করছে হানি বাফনা। সোনামণি কেন এই ধারাবাহিকটি করতে রাজি হয়েছেন এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, “গল্পটা খুব ভালো লাগে। আমি কখনো জানতাম না যে একটা মেয়ের ডিভোর্স দিয়ে গল্পটা শুরু হতে পারে। একটা সংসার ভেঙে যাওয়ার পর খুব সাধারণত আর নতুন করে সংসার করার কথা কেউ ভাবেনা। কিন্তু সুধা ভেবেছে। এটাই আমাকে এই চরিত্রটা করার জন্য খুব বেশি অ্যাট্র্যাক্ট করেছে।”

সমাজ কতটা ধারাবাহিকটা (Shubho Bibaho) মেনে নিতে পারবে, কতটা এগিয়েছে সমাজ। অভিনেত্রীর উত্তরে, “সমাজ কিছুটা পরিবর্তন হয়েছে। তবে অনেকটাই বাকি। আমরা শুভ বিবাহ ধারাবাহিকের মধ্যে দিয়ে সেই পরিবর্তনটাই আনার চেষ্টা করব। ডিভোর্সটাই একটা মেয়ের জীবনে শেষ কথা নয়। একটা মেয়ের জীবনে ডিভোর্সের পরেও ঘুরে দাঁড়ানো যায় সেটাই শেখাবো। টিভিতে এমন প্রচুর ঘটনা দেখি যে একটা মেয়ের ডিভোর্স হয়ে গেছে বলে, লোকজনে কুকথা বলছে তাকে। অনেক মেয়েরা ডিভোর্স শব্দটা থেকে ভয় পায়। সেটা ছেলেদের ক্ষেত্রেও হতে পারে। ছেলেদের ক্ষেত্রে এটা হয় যে তার সাথে খারাপ ব্যবহার হচ্ছে অত্যাচার হচ্ছে কিন্তু সে সেটা থেকে বেরিয়ে আসতে পারছে না। এমন অনেক সময় দেখি যে তারা মৃত্যুটাকে বেছে নিচ্ছে।”

এই মুহূর্তে সমাজে এমন একটা প্রেক্ষাপটে ধারাবাহিকটি (Shubho Bibaho) কতটা গুরুত্বপূর্ণ হানিফ বাফনার মতে,”খুবই গুরুত্বপূর্ণ। অনেকেই মনে করেন ডিভোর্সী মেয়ে নিশ্চয়ই কোন গন্ডগোল হবে। কিছু শেষ হয়ে গেলে যে জীবন পুরোপুরি শেষ হয়ে যায় তা নয় সেখান থেকে নতুন করে শুরু করা যায়। বাইরের লোক অনেক কিছু বলতে পারে। কিন্তু যে অসুবিধার মধ্যেটা আছে সে সব থেকে ভালো বুঝতে পারে।”

আরও পড়ুন: সব ধারাবাহিকেই একটা করে সেয়ানা পাগল রাখতেই হবে!লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিকে পারি-পুতুল-মিলির চরিত্র নিয়ে বিরক্তি দর্শকদের

এবার স্টার জলসা চ্যানেলের তরফ থেকে শুভ বিবাহ (Shubho Bibaho) ধারাবাহিকটির একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে সুধা তেজের বিয়ের আগেই সত্যি জানতে পেরে গেল তেজ। সুধা ডিভোর্সী জেনে তেজ বিয়ে করবে না? কি হতে চলেছে ধারাবাহিকে তার জন্য দেখতে হবে শুভ বিবাহ।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button