আস্কারা পেয়ে পেয়ে উচ্ছন্নে গেছে সোন! একমাত্র কড়া শাসন‌ই তাকে সঠিক পথে ফেরাতে পারে তাকে, ফের তার জন্য দূরত্ব বাড়বে সূর্য-দীপার?

সূর্য-দীপার সম্পর্কের টানাপড়েনের গল্প নিয়ে এগিয়ে চলছিল স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় মেগা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’র ( Anurager Chhowa ) গল্প। তবে এবার অনুরাগের রেশ ছড়িয়েছে তাদের দুই মেয়ের মধ্যে শুরু হয়েছে মান-অভিমান পর্ব। দিন দিন নৃশংস হয়ে উঠছে সোনা।

নেটদুনিয়া সমালোচনার শিকার সোনা

এক নেটিজেন সমাজমাধ্যমে সোনাকে নিয়ে লিখছেন, ‘সোনার এসব ন্যাকামো আর নেওয়া যাচ্ছে না। এতো হিংসা কীসের? ওর আপন বোনকেই তো খুঁজতে গেছে। বাইরের কোনও মেয়েকে তো আর না। আজ আবার বলছে, ‘মা তো পাতা মেয়ের মা। আমার মা কোথায়?’

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 12th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ১২ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

তিনি আরও লিখেছেন, ‘কই রূপাও তো সবসময় বাবার থেকে সোনার মতো ভালোবাসা পায়নি। উল্টে সোনা দীপার কাছে ভালোই ভালোবাসা পেয়েছে। তাও এত হিংসা! আর এদিকে রূপা সবসময় বাবার থেকে কম ভালোবাসা পেয়েও সোনার মতো এরকম হিংসে করে কথা বলেনি কখনও।’

কী হতে চলেছে অনুরাগের আসন্ন পর্বে

বলা বাহুল্য, সোনার ব্যবহারে অতিষ্ঠ হয়ে উঠেছে দর্শক। কিন্তু সূর্য ও ছোট কাকীয়ার প্রশ্রয়ে দিন দিন বেপরোয়া হয়ে উঠছে সে। বায়েনা না পূরণ করলেই অশান্তি শুরু করে সোনা। কথায় কথায় দীপাকে যা নয় তাই বলে। আর এজন্য কাকীয়া সরাসরি দীপাকেই দোষারোপ করেন।

এদিকে, মায়ের মৃত্যুর ভুল খবরকে বুকে আঁকড়ে বিদেশে পাড়ি দিয়েছে রূপা। সেখানেই সে পড়াশোনা করবে। অনেক বড় ডাক্তার হবে। তারপর দেশে ফিরে আসবে। আর যাওয়ার আগে সবকিছু পিছনে ফেলে যাচ্ছে সে। সোনার দিন দিন হিংসেকুটিগিরি বেড়ে যেতে দেখে আপাত ভাবে অনুমান করা যাচ্ছে অনুরাগের গল্পে এবার শুরু হবে সোনা-রূপার মান অভিমান পর্ব।

আরও পড়ুন: ধড়িবাজের ধড়িবাজির অবসান! সুইটিকে উচিত শিক্ষা দিয়ে পুলিশের হাতে তুলে দিল পর্ণা

কয়েকদিন আগে জানা গিয়েছিল, অনুরাগের গল্পে আসছে বেশ কয়েকবছরের লিপ। বড় হয়ে যাবে সোনা-রূপা। ডাক্তার হয়ে ফের কলকাতায় ফিরবে রূপা। আর গল্পের পরবর্তী খলচরিত্র হতে চলছে সোনা। এইটুকু বয়স থেকেই সে একেবারে দ্বিতীয় মিশকা হয়ে উঠছে। ধারাবাহিকের প্রতি পর্বেই তার নজির মিলছে।

Back to top button