টেলিভিশনে আসছে আবার নতুন ধারাবাহিক! দর্শকদের চমকে দিতে ফিরছেন সুপারহিট নায়ক নায়িকা!

জি বাংলা (Zee Bangla) হোক বা স্টার জলসা (Star Jalsha), বর্তমানে ধারাবাহিকগুলির গল্পের মেয়াদ শেষ হয়ে যাচ্ছে কয়েক মাসেই। টিআরপির ফল ভালো না হলেই দ্রুত ধারাবাহিকের কাহিনীতে ইতি টেনে দিচ্ছেন নির্মাতারা। ফলে পর্দা থেকে বিদায় নিচ্ছে একের পর এক ধারাবাহিক। আর সেই জায়গায় আসছে প্রযোজনা সংস্থাগুলির নতুন গল্পের নতুন নতুন সিরিয়াল।

স্টার জলসার বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিক সম্প্রতি শেষ হয়েছে। যার মধ্যে উল্লেখযোগ্য হলো ‘রামপ্রসাদ’ ও ‘তোমাদের রানি’। রামপ্রসাদ ধারাবাহিকটি শেষ হওয়ার পর নতুন ধারাবাহিক এসেছে। যে ধারাবাহিক রামকৃষ্ণ পরমহংসদেবের জীবনী নিয়ে তৈরি। অন্যদিকে, ‘তোমাদের রানি’ ধারাবাহিকটি দশ মাস চলার পর আগস্টে। শেষ হয়েছে এবং সেই স্থানে শুরু হয়েছে ‘তেঁতুলপাতা’ ধারাবাহিক।

এক মেগার শেষ এবং অন্য মেগার শুরু। স্টার জলসা ধারাবাহিকভাবে দর্শকদের নতুন গল্প ও বিনোদন দিয়ে চমক উপহার দিচ্ছে। ‌শোনা যাচ্ছে খুব শিগগির আরো বেশ কিছু ধারাবাহিক আসছে পর্দায়। যেখানে অভিনয় করবেন জনপ্রিয় নায়ক নায়িকারা। স্টার জলসায় দেখা যাচ্ছে ‌ফের নতুন ধারাবাহিকের উঁকি।

স্টার জলসায় আসছে পাঁচটি নতুন ধারাবাহিক!

স্টার জলসায় নতুন পাঁচটি ধারাবাহিক আসার কথা শোনা যাচ্ছে। তার মধ্যে একটি ধারাবাহিক খুব শীঘ্রই আসতে চলেছে পর্দায়। টেন্ট সিনেমা ‌ প্রোডাকশন হাউস আনছে এই নতুন ধারাবাহিক। শোনা যাচ্ছে ধারাবাহিকের নায়ক নায়ক নায়িকাও বাছা হয়ে গেছে।

আরও পড়ুন: “ওনার কদর এই পোড়া দেশে কেউ করলো না…”অসামান্য অভিনয় করেও কেন প্রাপ্য সম্মান পেলেন না ‘বাঙালির চ্যাপলিন’?

নতুন ধারাবাহিক “ফুলডিংরি” স্টার জলসায় খুব শীঘ্রই সম্প্রচারিত হবে। এই ধারাবাহিকটি একটি গ্রামের প্রেক্ষাপটে তৈরি এবং এতে মূলত গ্রাম্য সংস্কৃতি এবং সম্পর্কের গল্প তুলে ধরা হবে। যদিও ধারাবাহিকটির সুনির্দিষ্ট কাস্ট এবং কাহিনী সম্পর্কে এখনও সম্পূর্ণ তথ্য পাওয়া যায়নি, তবে দর্শকদের মধ্যে এই ধারাবাহিকটি নিয়ে ইতিমধ্যেই আগ্রহ তৈরি হয়েছে। স্টার জলসা সবসময়ই নতুন গল্প এবং অনন্য চরিত্র নিয়ে আসে, এবং “ফুলডিংরি” ধারাবাহিকটি সেই ধারাবাহিকতারই অংশ।

Back to top button