সুধাকে গাড়ি থেকে বের করে দিল তেজ, বিয়ের পর আর কি অপেক্ষা করছে সুধার জন্য ?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ (Shubho Bibaho new episode)। গত মাসেই ম্যাজিক মোমেন্টসের জল থই থই ভালোবাসা শেষ হয়েছে অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থার এই নতুন ধারাবাহিকটিকে জায়গা করে দিতে। শুরু থেকেই টিআরপি তালিকায় ছক্কা হাঁকাচ্ছে শুভ বিবাহ। সুধার চরিত্রে সোনামনি সাহার দুর্দান্ত অভিনয় ইতিমধ্যেই নজর কেড়েছে দর্শকদের।বর্তমানে তেজ আর সুধার বিয়ে নিয়েই জমজমাট ধারাবাহিকটি।

ধারাবাহিকে (Subho Bibaho) দেখা যাচ্ছে, বিয়ের আগের মুহূর্তেই সুধার ডিভোর্সি হওয়ার সংবাদ তেজকে দিয়ে দিয়েছে তার প্রাক্তন প্রেমিকা ইমন। তেজকে বারবার বোঝানোর চেষ্টা করে সুধা যে সে তেজকে সবটা সত্যি বলার চেষ্টা করেছিল কিন্তু সুধার কোন কথাই শুনতে নারাজ তেজ। ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে সুধাকে বিয়ে করেছে তেজ।

ধারাবাহিকের (Subho Bibaho) আগামী পর্বে দেখা যাচ্ছে, তেজকে বারবার জড়িয়ে ধরতে চায় ইমন। ইমনের এই ব্যবহারে রেগে যায় তেজ। তেজ জানিয়ে দেয় যে ইমনের মতো মেয়েকে সে কখনও একসেপ্ট করবে না। ইমন তেজকে চ্যালেঞ্জ করে বলে‌ কোনো দিন তেজ নিজেই ইমনকে নিজের কাছে থাকতে বলবে। সুধা শ্বশুর বাড়িতে যাওয়ার জন্য আপত্তি জানায় তেজকে। কিন্তু তেজ নিজের ঠাম্মির সম্মানের কথা ভেবে কিছুই নষ্ট হতে দিতে চায়না।

উল্লেখ্য, সুধাকে কথায় কথায় অপমান করতে থাকে তেজ বসু মল্লিক। কিন্তু সুধা ভেঙে পড়ে না ভাবে নিজের জন্য লড়াইটা চালিয়ে যাবে। সুধা বুঝে যায় যে এ লড়াইয়ে সে কাউকে পাশে পাবে না। এদিকে নন্টে এসে কাতলকে বলে তুই এই বিয়েটা হতে দিলি। তুই জানিস না আমি সুধাকে কত ভালোবাসি। সুধা বিয়ে করে অন্য কারোর হয়ে গেল। ‌ কিন্তু কাতলা জানিয়ে দেয় সুধা ডিভোর্সি এই কথা শ্বশুরবাড়ির লোক জানে না যখন জানবে তখন হবে কেল্লাফতে

আরও পড়ুন: কেউ রুমাল বদলানোর মতো করে প্রেমিকা বদলেছেন কেউ ব‌উ! শোভনকে দ্বিতীয় কাঞ্চন বলতেই ক্ষেপে লাল কাঞ্চন মল্লিক

প্রসঙ্গত, সুধা-তেজকে বসু মল্লিক বাড়িতে পাঠানোর তোড়জোড় শুরু হয়। সুধা বিয়ের রীতি অনুযায়ী মায়ের ঋণ শোধ করবে না জানায়। তেজ সুধাকে নিয়ে আলাদা গাড়িতে যেতে চায়। ‌তেজ ড্রাইভিং করে সুধাকে নিয়ে যাবে বলে। তার মুখের ওপর কথা বলার সাহস কারোর হয় না। খানিকটা গিয়ে সুধা তেজকে বলে যে আপনি এখানে নামিয়ে দিন, আমি চলে যেতে পারব। তখনই তেজ গাড়ি থেকে নামিয়ে দেয় সুধাকে। কিন্তু বিয়ের গাঁটছড়াটা গাড়িতে আটকে যায়। সেই অবস্থাতেই তেজ গাড়ি চালাতে থাকে, সুধা ডাকলেও সে কথা শোনে না। গাড়ির পিছনে ছুটতে থাকে সুধা। যখন তেজ গাড়ি থামায় সুধা পড়ে যায় রাস্তায়। এই ভাবেই কি শিক্ষা দেবে তেজ। সুধার কপালে কি আছে আর ?

Back to top button