“আমি তোর বাবার চাকর না শু’য়োর…!” কী মুখের ভাষা, সুদীপা চ্যাটার্জির কথা শুনে হতবাক নেটপাড়া

টেলিভিশনের (Television) জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। তাঁকে ছাড়া যেন রান্নাঘর অসম্পূর্ণ। জি বাংলার হিট কুকারি শো রান্নাঘরে বছরের পর বছর ধরে তিনি সঞ্চালনা করে এসেছেন। যদিও বর্তমানে তিনি সরেছেন রান্নাঘর থেকে। তবে সুদীপার পিছু ছাড়ছে না কটাক্ষ!

Rannaghar

কথায় কথায় গালাগাল! সুদীপার অডিও ভাইরাল!

মাঝেমধ্যেই সঞ্চালিকা সুদীপা ভট্টাচার্য নানান কটাক্ষের শিকার হন। কিছুদিন আগেই গো মাংস ভক্ষণ করে সর্বত্র নিন্দার শিকার হয়েছিলেন সঞ্চালিকা। বাংলাদেশের এক কুকারী শোতে সঞ্চালিকার এই ব্যবহার মোটেই ভালো লাগেনি দর্শকের। তাই নিন্দার মুখোমুখি হয়েছিলেন তিনি।

এরপরই জানা যায়, জি বাংলা রান্নাঘরের আসছে। তবে সেই রান্না ঘরে সঞ্চালিকার ভূমিকায় দেখা যাবে না সুদীপা চ্যাটার্জিকে। বরং তার জায়গায় দেখা যাবে অন্য কাউকে।কিন্তু এসবের মাঝেই আবার অস্বস্তিতে পড়লেন সঞ্চালিকা সুদীপা। ‌সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঘুরছে একটি অডিও। যে অডিওতে কথায় কথায় গালাগাল বর্ষণ!

Rannaghar

দাবি করা হচ্ছে, এই অডিও সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জির। এই কথাগুলো উনি বলেছেন। তবে ভিডিওর সত্যতা যাচাই করা হয়নি। অডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে সঞ্চালিকা বলছেন, “আমি বিজনেস করছি মানে তোর বাবার চাকর না শু’য়োর…” আবার এও শোনা যাচ্ছে, সুদীপা যেন বলছেন, এটা সেলিব্রেটি নাম্বার। তাই এখানে কোনো বাড়াবাড়ি চলবে না!

আরও পড়ুনঃ জমজমাট রাঙামতি! বৃন্দার প্ল্যানকে হারিয়ে দিল আক্কুর বুদ্ধি! নতুন পর্ব মিস করবেন না

আসলে দাবি করা হচ্ছে, চিটিং নাড়ুর বিজ্ঞাপন করা বিশেষ পাঞ্জাবী কেনার জন্য সঞ্চালিকাকে হোয়াটসঅ্যাপ করতেই রা’গ উগড়ে দিয়েছেন তিনি। সুদীপার বলা কথাগুলো শুনে রীতিমতো উত্তপ্ত হয়ে উঠেছেন দর্শক ও শ্রোতারা। তাঁদের কথায়, সঞ্চালিকা থেকে এরকম ব্যবহার গ্রহণযোগ্য নয়! আবার অনেকেই অডিওটির সত্যতা ঘিরে প্রশ্ন তুলছেন।

 

Back to top button