একে অপরকে মন দিয়েছেন! জনপ্রিয় জুটি স্বয়ম্ভু-জগদ্ধাত্রীর মনের কথা ফাঁস

টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের এই জুটি নাকি প্রেমে পড়েছেন রিয়েল লাইফেও। জগদ্বাত্রী (Jagadhatri) ধারাবাহিকের নায়ক নায়িকা জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতা মল্লিক এবং স্বয়ম্ভু ওরফে সৌম্যদীপ মুখোপাধ্যায় নাকি প্রেম করছেন। তবে দুজনের কেউই মানতে নারাজ। সম্প্রতি, অভিনেত্রীর পোস্টে উসকে গেল প্রেমের জল্পনা।

এর আগে স্বয়ম্ভু অর্থাৎ সৌম্যদীপ জানিয়েছিলেন, তাঁরা কেবলই বন্ধু। তাঁদের মধ্যে বন্ধুত্ব ছাড়া আর কিছুই নেই। জগদ্ধাত্রী (Jagadhatri) করতে গিয়ে তাঁদের মধ্যে ভালো সম্পর্ক, বন্ডিং তৈরি হয়েছে। অনস্ক্রিন স্বামী স্ত্রীর সম্পর্কটা এতটাই সুন্দর , যে লোকে বাস্তবেও তাদের কাপল ভাবছে। এ প্রসঙ্গে অঙ্কিতা বলেছিলেন, “রিল আর রিয়েল দুটো কিন্তু আলাদা। আমরা একসঙ্গে রিলস বানাই, ট্রেন্ডিং গানে নাচ করি। কিন্তু তাঁর বাইরে আমাদের মধ্যে কিছু নেই।”

ঘরে ঘরে জি বাংলাতে জগদ্ধাত্রীর (Jagadhatri) নায়িকা জানিয়েছিলেন, ধারাবাহিক দেখে তাকে বাস্তবে অনেকেই ভয় পান। অনেকেই এগিয়ে এসে কথা বলতে চান না। তবে নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেছেন এই অনুষ্ঠানে। তার পুরো ফোকাস এখন কাজে একথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন। এবার এই জুটি ধরা দিল সাক্ষাৎকারে।

এই তীব্র গরমের পাহাড়ে ঘুরতে যেতে কেই না চায়। জুটিতে মিলে বা একাকী ঘুরতে যাওয়ার কি কোন প্ল্যান রয়েছে জানতে চাওয়া হলে অভিনেত্রী বলেন, “ঘুরতে যাওয়া তো উচিতই। আমার মনে পড়ে না কবে জগদ্বাত্রী (Jagadhatri) শুরুর পর ঘুরতে গেছি। ইচ্ছা থাকলেও পসিবল নয়।” অভিনেতা বলছেন, “২০১৮-১৯ এর শেষ ঘুরতে গিয়েছি তারপর আর যাওয়ার সুযোগ হয়নি কাজের চাপে।” এই ধারাবাহিকের নায়ক নায়িকা দুজনই ঘুরতে যেতে ভীষণ পছন্দ করেন দুজনেরই পছন্দের ডেস্টিনেশন পাহাড়। তবে সৌম্যদীপ পছন্দের ডেস্টিনেশন লাদাখ।

আরও পড়ুন: কী নাটক! ফের এক হল সূর্য-দীপা! খেলার ছলে দীপার সিঁথিতে সিঁদুর দিয়ে দিল সূর্য

তবে এই ধারাবাহিকের (Jagadhatri) নায়ক নায়িকা দুজনেই বেশ চুপচাপ। কিভাবে শুটিং ফ্লোরে, সময় কাটান শুটিং ছাড়া। অঙ্কিতা বলছেন, “ঘুমিয়ে, খেয়ে, সিরিজ দেখে। শুটিং করতে করতেই অর্ধেক সময় চলে যায় তারপরে পাঠ মুখস্ত করা। তারপর ফাঁকা কোন সময় পেলে ঘুমানো, খাওয়া-দাওয়া নিজের মত সময় কাটাই।” জগদ্ধাত্রী ধারাবাহিকে ধুন্ধুমার পর্ব চলছে। বিয়ে অবধি পৌঁছে গিয়েছে সিন। সেটা দেখার জন্য দেখতে হবে ধারাবাহিকটি। নতুন চমক থাকবে নায়ক নায়িকার মারামারি। জগদ্ধাত্রী মানেই অ্যাকশন সিন সে কথা দর্শকরা ভালই জানে। আরো নতুন চমক আসছে তাই দেখতে হবে ধারাবাহিকটি।

Back to top button